• ঢাকা
  • বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে ঢাকা জেলা আ’লীগের কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের সদস্যদের শ্রদ্ধা


প্রকাশের সময় : জুন ২০, ২০২৩, ৫:৫১ পূর্বাহ্ন / ৯০
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে ঢাকা জেলা আ’লীগের কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের সদস্যদের শ্রদ্ধা

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন ঢাকা জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সোমবার বেলা ১১ টায় ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ এমপি ও সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুনের নেতৃত্বে ঢাকা জেলা আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রী ও ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা.মো.এনামুর রহমান এমপি, কাজী শওকত হোসেন শাহীন, নাসির উদ্দিন ঝিলু, আলী আহসান খোকন, মিজানুর রহমান মিজান, শাহাবুদ্দিন শাহা, যুগ্ম সাধারন সম্পাদক হাজী ইকবাল হোসেন, সিরাজ উদ্দিন সিরাজ, ফকরুল আলম সমর, সাংগঠনিক সম্পাদক হালিমা আক্তার লাবণ্য, সাকুর হোসেন সাকু, হাবিবুর রহমান হাবিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক সরুজ আলম সরুজ, দপ্তর সম্পাদক আরমান হোসেন অপু, ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের সদস্যবৃন্দ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে তারা পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।