• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন

নড়াইলের কালিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষঃ আহত ৬


প্রকাশের সময় : মে ৩, ২০২৩, ৬:৩৪ অপরাহ্ন / ১১০০
নড়াইলের কালিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষঃ আহত ৬

মোঃ হাচিবুর রহমান, কালিয়া, নড়াইলঃ নড়াইলের কালিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে অভয় পক্ষের ৬জন আহত হয়েছে। বুধবার সকালে কালিয়া উপজেলার বারইপাড়া এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গুরুতর আহত মঈনুল ইসলাম রনি শেখ নামে একজনকে নড়াইল সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান,পুরুলিয়া ইউনিয়নের বারইপাড়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কলামনখালী গ্রামের মুস্তাইন শেখ পক্ষ ও বাজেবাবরা গ্রামের সফি শেখ পক্ষের মধ্যে বেশ কিছুদিন ধরে রেসারেশি চলে আসছে। এ নিয়ে সম্প্রতি দুই পক্ষে উত্তেজনার এক পর্যায়ে ২মে (মঙ্গলবার) সন্ধায় মুস্তাইন শেখ প্রতিপক্ষের হামলার শিকার হয়।তার প্রতিশোধ নিতে মুস্তাইন পক্ষরা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সফি শেখের উপর চড়াও হলে দুইপক্ষে সংঘর্ষ বাঁধে। এতে উভয় পক্ষে অন্তত ৬জন আহত হয়। আহতদের মধ্যে গুরুতর দুইজনকে নড়াইল সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে মঈনুল ইসলাম রনি শেখকে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করলে স্বজনরা তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। আহত অন্যান্যদের স্থানীয়ভাবে চিকিৎসা গ্রহন করে।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধের জেরে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে, বর্তমানে এলাকায় শান্ত অবস্থা বিরাজ করছে। লিখিত অভিযোগ পেলে মামলা দায়ের করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।