• ঢাকা
  • বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন

বগুড়া শেরপুরে ৪ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টায় আটক ১


প্রকাশের সময় : মার্চ ১৩, ২০২৩, ৫:৪৪ অপরাহ্ন / ৪৮
বগুড়া শেরপুরে ৪ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টায় আটক ১

নিজস্ব প্রতিবেদক, বগুড়াঃ বগুড়া শেরপুরের ছোট ফুলবাড়ি গ্রামে ৪ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার ঘটনায় মামলার প্রেক্ষিতে গত রোববার রাতে শেরপুর থানা থানা পুলিশ অভিযান চালিয়ে ইসমাইল প্রামানিক (৫৫) কে আটক করেছে।

জানা যায় , উপজেলার গাড়িদহ মডেল ইউনিয়নের ছোট ফুলবাড়ি গ্রামে ৪ বছরের এক শিশু তার বাড়ির পাশে খেলা করছিল। একই গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে ইসমাইল প্রামানিক রোববার বেলা ১১ টার দিকে শিশুটিকে পটেটো খাওয়ার কথা বলে ফুসলিয়ে বাড়ির ভিতর নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। পরে শিশুটি কাঁদতে কাঁদতে বাড়িতে এসে মাকে বিষয়টি জানায়, ইসমাইল নানা আমাকে বাজে কাজ করেছে আর ওই বাড়িতে যাবনা। পরে পরিবারের লোকজন ঘটনাটি স্থানীয়দের জানালে তারা বিচারের আশ^াস দেন। সন্ধ্যায় বিষয়টি কোন সমাধান না হওয়ায় শিশুটির মা বাদি হয়ে ওইদিন রাত ১০টার দিকে শেরপুর থানায় ইসমাইলের বিরুদ্ধে একটি ধর্ষণের চেষ্টার মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে থানা পুলিশ রাতেই অভিযান চালিয়ে উপজেলার কুসুম্বি ইউনিয়নের পোষী এলাকা থেকে ইসমাইল প্রামানিক কে আটক করেছে।
এ ব্যাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. লাল মিয়া বলেন, থানায় মামলা হওয়ায় তাকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।