• ঢাকা
  • সোমবার, ০৬ মে ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

রাজশাহীর চারঘাট উপজেলা আওয়ামী লীগের উদ্দ্যোগে চারঘাটে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত


প্রকাশের সময় : অক্টোবর ২৯, ২০২৩, ৯:৫৪ অপরাহ্ন / ১২৩
রাজশাহীর চারঘাট উপজেলা আওয়ামী লীগের উদ্দ্যোগে চারঘাটে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, চারঘাট, রাজশাহীঃ কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চারঘাট উপজেলা আওয়ামী লীগের উদ্দ্যোগে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে চারঘাট উপজেলা আওয়ামী লীগের উদ্দ্যোগে চারঘাট কেন্দ্রীয় শহীদ মিনার থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে চারঘাটে বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে চারঘাট কেন্দ্রীয় শহীদ মিনারে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত শান্তি সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফখরুল ইসলাম।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাজমিরা খাতুন, চারঘাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র একরামুল হক, রাজশাহী জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য সাইফুল ইসলাম বাদশা, সরদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হাসানুজ্জামান মধু, চারঘাট উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ইমদাদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক দুলাল সরকার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুল হক, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মামুন তুষার সহ স্থানীয় নেতৃবৃদ্ধ।

বক্তারা শান্তি সমাবেশে হুশিয়ারি দিয়ে বলেন, চারঘাটের মাটিতে জামায়াত ও বিএনপি কোন অগ্নি সন্ত্রাস করার চেষ্টা করলে আওয়ামী লীগ তার দাঁত ভাঙা জবার দিয়ে তা প্রতিহত করা হবে।