• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:১২ অপরাহ্ন

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এ্যাড আবুল কালাম আজাদের গনসংযোগ


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৪, ২০২৪, ৯:৫২ অপরাহ্ন / ৭৯
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এ্যাড আবুল কালাম আজাদের গনসংযোগ

মোঃ মানছুর রহমান জাহিদঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ সামনে রেখে পাইকগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক উপজেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি, পাইকগাছা আইনজীবী সমিতির বার বার নির্বাচিত সদস্য তরুণ সমাজ সেবক এ্যাড শেখ আবুল কালাম আজাদ ৪ই ফেব্রুয়ারি রোববার বিকেলে উপজেলার কপিলমুনি ইউনিয়নের কাশিমনগর বাজার সহ কপিলমুনি ইউনিয়নের বিভিন্ন স্থানে নেতা কর্মীদের নিয়ে গনসংযোগ করছেন।

উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাড শেখ আবুল কালাম আজাদ তৃণমূল থেকে শুরু করে দলীয় নেতাকর্মীদের দ্বারে দ্বারে ঘুরছেন এবং বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের কথা সাধারণ মানুষের মাঝে তুলে ধরছেন। এছাড়াও তিনি গত উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

গণসংযোগ কালে এডভোকেট আবুল কালাম আজাদ বলেন, আমি ও আমার পরিবার দীর্ঘ দিন থেকে এ উপজেলার সাধারণ মানুষের পাশে আছি। গত উপজেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলাম। এবারের উপজেলা পরিষদ নির্বাচনেও আমি পাইকগাছা উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী। জনগণ আমার সঙ্গে আছে। আমি শতভাগ আশাবাদী আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসাবে সকলের সেবা করার সুযোগ দিবেন পাইকগাছা উপজেলাবাসি। সর্বোপরি এই কর্মজজ্ঞে আমি পাইকগাছা উপজেলার দলীয় নেতাকর্মীসহ সকলের দোয়া, আর্শিবাদ, পরামর্শ, সমর্থন ও সহযোগীতা কামনা করছি।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন মোঃ মুজিবুর রহমান ফকির সাবেক সাধারণ সম্পাদক হরিঢালী ইউনিয়ন আওয়ামী যুবলীগ, মোঃ মোজাম্মেল হোসেন, ইউপি সদস্য রবিউল ইসলাম, সাবেক যুগ্ম সম্পাদক উপজেলা আওয়ামী যুবলীগের শেখ আতাউর রহমান, মীর শাহীন হোসেন, ছাত্রনেতা সাজু,
হরিঢালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুল কাদের , সাধারণ সম্পাদক শুয়ানুর রহমান পাপ্পু সহ-সভাপতি সাদ্দাম হোসেন উপজেলা ছাত্রলীগ, নয়ন হোসেন কপিলমুনি কলেজ ছাত্রলীগ, তহিদুর রহমান সাজু কপিলমুনি কলেজ ছাত্রলীগ, মিন্টু মিস্ত্রি পৌরসভা ছাত্রলীগ, পলাশ মন্ডল যুবলীগ নেতা, রামকৃষ্ণ বাসাড় যুগ্ম সম্পাদক উপজেলা ছাত্রলীগ, মোহাম্মদ বুলবুল গাজী সাধারণ সম্পাদক পাইকগাছা উপজেলা মৎস্যজীবী লীগ, মোঃ কোভিদ আহমেদ, বাবু নিত্যানন্দ সহ-সভাপতি খুলনা জেলা ছাত্রলীগ, আনোয়ার হোসেন সাবেক সাংগঠনিক সম্পাদক উপজেলা ছাত্রলীগ, রাজীব গুলজার, শেখ হাসানুর রহমান সাবেক সাধারণ সম্পাদক কপিলমুনি কলেজ ছাত্র লীগ, মুরাদ গোলদার , রাসেল গাজী, রাসেল সদ্দার, রাসেল মোড়ল, শফিকুল ইসলাম ইউনিয়ন আওয়ামী যুবলীগ, মোঃ মিন্টু মল্লিক, শেখ মামুন সিরাজ, সীমান্ত ইসলাম আবির, নিকলেস মন্ডল, ফরিদ মিস্ত্রি, প্রদীপ অধিকারী, শাহিন আহমেদ, শেখ লাভলু হোসেন, ফারুক হোসেন, ইমরান মোড়লসহ আরও অনেকে।