• ঢাকা
  • বুধবার, ০৮ মে ২০২৪, ১০:০৫ অপরাহ্ন

যশোর হতে ১৪৫ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬


প্রকাশের সময় : সেপ্টেম্বর ৯, ২০২৩, ১১:৪৬ পূর্বাহ্ন / ৭৯
যশোর হতে ১৪৫ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

এম রোমানিয়া, খুলনা অফিসঃ র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সম্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে অস্ত্রধারী সন্ত্রাসী, মাদক কারবারি ও বিবিধ প্রতারক চক্র গ্রেফতারসহ চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ৮ সেপ্টেম্বর র‌্যাব-৬, সিপিসি- ২, ঝিনাইদহ ক্যাম্প এর একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে তথ্য প্রাপ্ত হয় যে, যশোর জেলার চৌগাছা থানার ডামেদ বটতলা মোড়স্থ এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি একই তারিখ রাতে যশোর জেলার চৌগাছা থানার ডামেদ বটতলা মোড়স্থ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ০২(দুই)জন মাদক ব্যবসায়ী মোঃ হোসেন আলী(৩৪), পিতা- মৃত হামেজ উদ্দিন, মোঃ ইমরান হোসেন(১৯), পিতা- মোঃ মন্টু মিয়া, উভয় সাং- কংশাড়ীপুর, থানা-চৌগাছা, জেলা-যশোরদ্বয়কে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের হেফাজত হতে অবৈধ মাদকদ্রব্য ১৪৫ বোতল ফেন্সিডিল, ১টি মোবাইল এবং ২টি সিমকার্ডসহ উদ্ধার করে।

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদ্বয়কে যশোর জেলার চৌগাছা থানায় হস্তান্তর করতঃ আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়।

(ছবি তৈয়ব আলী পর্বত)