• ঢাকা
  • সোমবার, ২০ মে ২০২৪, ১২:১৯ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর কাছে সত্যিকারের আওয়ামীলীগের কাছে আওয়ামীলীগকে ফিরিয়ে দেওয়ার আহ্বান—–এমপি মুক্তি


প্রকাশের সময় : অগাস্ট ২২, ২০২৩, ৬:১৫ অপরাহ্ন / ১৩৬
প্রধানমন্ত্রীর কাছে সত্যিকারের আওয়ামীলীগের কাছে আওয়ামীলীগকে ফিরিয়ে দেওয়ার আহ্বান—–এমপি মুক্তি

মোঃ হাচিবুর রহমান, কালিয়া, নড়াইলঃ সত্যিকারের আওয়ামীলীগের কাছে আওয়ামিলীগকে ফিরিয়ে দেন। ২১ আগষ্ট বিকেলে নড়াগাতী থানা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৯৭৫ সালের ১৫ আগষ্ট ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরনে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিশেষ অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রীর কাছে এ আহ্বান জানান সাংসদ বিএম কবিরুল হক মুক্তি।

এ সময় তিনি বক্তব্যে বলেন, এই সংগঠন বাংলাদেশ নামক রাষ্ট্রের জন্ম দিয়েছে, বাংলাদেশ এই সংগঠন এদেশে গনতন্ত্র দিয়েছে, অর্থনৈতিক মুক্তি দিয়েছে। আর এই সংগঠনের মধ্যে মোস্তাকের জন্ম হয়েছে। এরা আওয়ামীলীগের ভিতর থেকে আওয়ামীলীগের ক্ষতি করছে। এ বিষয়ে মোস্তাক চক্রমে সাবধান হয়ে যেতে বলেন এবং প্রধানমন্ত্রীকে “সত্যিকারের আওয়ামীলীগের কাছে আওয়ামীলীগকে ফিরিয়ে দেওয়ার অনুরোধ করেন থানা আওয়ামীলীগের সভাপতি সালাউদ্দিন বশিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ মোঃ ফোরকান মোল্যার সঞ্চালনায় অনুষ্ঠিত শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ সুবাস চন্দ্র বোস, প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু। এ সময় জেলা, উপজেলা ও থানা পর্যায়ের সকল নেতাকর্মীদের উপস্থিতিতে শোককে শক্তিতে পরিনত করে আগামী নির্বাচনে দলকে পুনরায় ক্ষমতায় আনার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন তারা।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে জেলা ও উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকর্মীরা হাজার হাজার সমর্থকদের সমন্বয়ে শোক র‍্যালী সহকারে সভাস্থলে উপস্থিত হয়। মিলাদ মাহফিলে আগত কর্মী সমর্থকসহ সকলের জন্য তাবারকের ব্যবস্থা করা হয়।