• ঢাকা
  • সোমবার, ২০ মে ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

নড়াইল ১-আসনের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রয়োজন এমপি মুক্তি—–স্থানীয় নেতা-কর্মী


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১২, ২০২৩, ৯:৪৯ অপরাহ্ন / ৮৩
নড়াইল ১-আসনের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রয়োজন এমপি মুক্তি—–স্থানীয় নেতা-কর্মী

মোঃ বাবলু মল্লিক, কালিয়া, নড়াইলঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামীলীগ সরকার বিজয়ের লক্ষ্যে গণসংযোগ, পথসভা আওয়ামী লীগ সরকারের উন্নয়ন প্রচারের মধ্য দিয়ে পার করছে সংসদ সদস্য কবিরুল হক মুক্তি এমপি। বাংলাদেশ আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীক নিয়ে একাধিকবার নির্বাচিত সংসদ সদস্য হয়েছে বি এম কবিরুল হক (মুক্তি) এমপি। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় সংসদ সদস্য দেখতে চায় নড়াইল- ১আসনের আওয়ামীলীগের স্থানীয় নেতা-কর্মীরা।

পহরডাঙ্গা ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি ও সাবেক, পহরডাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোল্লা মোকারম হোসেন (হিরু) বলেন, নড়াইল ১- আসন বাংলাদেশ আওয়ামী লীগ আগের থেকে শক্তিশালী আছে। আওয়ামী লীগ থেকে নড়াইল ১-আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছে জননেত্রী শেখ হাসিনা। জননেত্রী শেখ হাসিনা আওয়ামী লীগ থেকে নড়াইল-১ আসনে দুই বার মনোনয়ন দিয়ে জনপ্রিয় নেতা বি এম কবিরুল হক (মুক্তি) এমপি কে এবং দুইবার সংসদ সদস্য নির্বাচিত হয়ে হাল ধরে রেখেছে। আওয়ামীলীগের দূুর্গগড়ে তুলছে এমপি মুক্তি।

পহরডাঙ্গা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি সেলিম সিকদার বলেন, জননেত্রী শেখ হাসিনা নড়াইল -১ আসন পুনরায় করিরুল হক মুক্তি এমপি কে মনোনয়ন দেবেন আমাদের তৃণমূলের নেতাদের আশা। বি এম কবিরুল হক মুক্তি নির্বাচনীয় মাঠে বাংলাদেশ আওয়ামী লীগ সরকার পুনরায় ক্ষমতায় আনতে নড়াইলে গণসংযোগ ও আওয়ামী লীগ সরকারের উন্নয়ন তুলে ধরছে।

পহরডাঙ্গা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ বাবলু মল্লিক বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সরকার যখন গোটা দেশকে উন্নতি করছে তার ধারাবাহিকতায় আমাদের নড়াইল-১ আসনে চাপাইল সেতু, পহরডাঙ্গা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে, কমিউনিটি ক্লিনিক সহ আমাদের ইউনিয়নে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক সংস্কার ও নতুন অগণিত পাঁকা রাস্তা নির্মাণ করেছে। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় সংসদ সদস্য বি এম কবিরুল হক (মুক্তি) এমপিকে সংসদে দেখার আশা করছি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সরকার বিজয়ের লক্ষ্যে নড়াইল-১ আসন নিশ্চিত করতে এমপি মুক্তি পুনরায় আওয়ামী লীগ থেকে মনোনয়নের প্রত্যাশা করছে স্থানীয় নেতা-কর্মীরা।