• ঢাকা
  • বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন

জনমনে আতঙ্ক : খুলনার পাইকগাছায় আবারও চেতনা নাশক স্প্রে করে সর্বস্ব লুট


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১১, ২০২৩, ৭:৫৬ পূর্বাহ্ন / ৪১
জনমনে আতঙ্ক : খুলনার পাইকগাছায় আবারও চেতনা নাশক স্প্রে করে সর্বস্ব লুট

মোঃ মানছুর রহমান জাহিদ, পাইকগাছা, খুলনাঃ খুলনার পাইকগাছায় চেতনা নাশক স্প্রে করে একের পর বাড়িতে চুরির ঘটনায় জনমনে চরম আতঙ্ক বিরাজ করছে।

জানা যায়, গত শুক্রবার রাতে উপজেলার গদাইপুর ইউনিয়নের গদাইপুর গ্রামের বিকাশ ঘোষের (৫৩) বাড়িতে চেতনা নাশক স্প্রে করে অজ্ঞান করে নগদ টাকা, সোনা গহনাসহ ঘরের দামী দামী জিনিসপত্র চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। আরো জানা যায় বিকাশ ঘোষ পাইকগাছা পৌরসভায় চাকুরি করেন।

শনিবার সকাল ১০ টা পর্যন্ত তার কোন সাড়া না পেয়ে পাশের লোকজন ডাকাডাকি করলে ঘর থেকে ঘোগানির মতন শব্দ বের হয়। এ সময় ঘরে তাকে অজ্ঞান অবস্থায় পেয়ে হাসপাতালে ভর্তি করা হয়। তার ঘরের বারান্দার গ্রীল ও দরজার তালা ভেঙ্গে চেতনা নাশক স্প্রে করে অজ্ঞান করে চুরি করেছে বলে ধারণা করছে প্রতিবেশিরা। আরও জানা যায়, তিন দিন আগে তার পাশের ভাইয়ের বাড়িতে চুরি হয়েছে।
এ ঘটনায় থানার ওসি (তদন্ত) তুষার কান্তি দাশ, এস আই আনজির ঘটনাস্থল পরিদর্শন করেছে।

উল্লেখ্য :‌ গত ৭ সেপ্টেম্বর বুধবার রাতে উপজেলার রাড়ূলীতে চেতনা নাশক স্প্রে করে একই পরিবারের ৪ সদস্যকে অজ্ঞান করে সর্বস্ব চুরি করেছে দুর্বৃত্তরা। চেতনা নাশক স্প্রে করে একের পর এক বাড়িতে চুরির ঘটনায় জনমনে আতঙ্ক বিরাজ করছে।

এ ঘটনায় পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম জানান, চুরির ঘটনায় পুলিশি তৎপরতা বাড়ানো হয়েছে। খুব তাড়াতাড়ি এই চেতনা নাশক স্প্রে করা চোর চক্রটিকে আটক করার চেষ্টা অব্যহত রয়েছে।