• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন

ছাত্রীকে ধর্ষণ চেষ্টা : বাগেরহাটের মোরেলগঞ্জে শিক্ষার্থীদের মানববন্ধন


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১২, ২০২৩, ৫:০৭ অপরাহ্ন / ৭৯
ছাত্রীকে ধর্ষণ চেষ্টা : বাগেরহাটের মোরেলগঞ্জে শিক্ষার্থীদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক,মোড়েলগঞ্জ,বাগেরহাটঃ বাগেরহাটের মোরেলগঞ্জে অষ্টম শ্রেণির এক কিশোরী ছাত্রীকে(১৪) ধর্ষণের চেষ্টায় ব্যার্থ হয়ে ছুরিকাঘাত ঘটনার আসামি বাচ্চু মৃধাকে(৪৫) গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে মানববন্ধন করেছেন বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা।

রবিবার দুপুরে জিউধরা সেরজন স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ও পরিচালনা পরিষদের সদস্য শিক্ষার্থীরা বিদ্যালয় চত্বরে এ কর্মসূচি পালন করেন। বিদ্যালয়ের শিক্ষার্থীরা এ কর্মসূচিতে অংশ গ্রহন করেন। মানববন্ধনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নজরুল ইসলাম,সহকারি শিক্ষক সোহেলী পারভিন,পরিচালনা পরিষদের সদস্য মো. হারুন হাওলাদার, কবির মৃধা, শিক্ষার্থী শায়েদা আক্তার,আরেফিন, মো. হাসান ও নির্যাতিতা ছাত্রীর মা তাছলিমা বেগম বক্তৃতা করেন। বক্তারা এ ঘটনার নায়ক এলাকার চিহ্নিত সন্ত্রাসী বাচ্চু মৃধাকে গ্রেপ্তার ও তার ফাঁসির দাবি জানান।

গত বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে জিউধরা ইউনিয়নের মৌলভী বাজার এলাকায় ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে কিশোরীকে ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করে পালিয়ে যায় রহমান মৃধার ছেলে ওই ওয়ার্ডের শ্রমিক লীগের সাবেক সভাপতি বাচ্চু মৃধা। ছুরির আঘাতে গুরুতর জখমী মেয়েটি এখন মোরেলগঞ্জ হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। উক্ত ঘটনায় শুক্রবার দিবাগত রাতে কিশোরীর মা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। এখন পর্যন্ত আসামি বাচ্চু মৃধাকে গ্রেফতার করেতে পারেনি পুলিশ। থানার ওসি বলছেন, বাচ্চু মৃধাকে গ্রেপ্তারে পুলিশের একাধিক দল অভিযানে রয়েছে।