• ঢাকা
  • বুধবার, ০১ মে ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন

নাশকতার প্রস্তুতি নিয়ে বাহারছড়া বিএনপির মিছিল ও লিফলেট বিতরণ


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১১, ২০২৩, ৮:৫৯ অপরাহ্ন / ৪৩
নাশকতার প্রস্তুতি নিয়ে বাহারছড়া বিএনপির মিছিল ও লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক,কক্সবাজারঃ কক্সবাজার টেকনাফে নাশকতার পুর্ন প্রস্তুতি নিয়ে মিছিল ও লিফলেট বিতরণ করেছে বাহারছড়া বিএনপি। শনিবার দুপুর সাড়ে ৩ সময় শামলাপুর বাজারে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ছাত্র ও যুবদলের নেতাকর্মীরা এই মিছিলে অংশগ্রহণ করেন।

শামলাপুর আল-আরেফা ইসলামী ব্যাংকের সামনে থেকে শুরু করে কেন্দ্রীয় জামে মসজিদ পর্যন্ত মিছিল ও লিফলেট বিতরণ করে বিএনপির নেতা কর্মীরা। বিএনপির নেতাকর্মীদের পূর্ব প্রস্তুতির আলামত টের পেয়ে বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মশিউর রহমান, সাধারণ জনগণের নিরাপত্তা ও শান্তিপূর্ণ সমাবেশ পরিচালনার জন্য আইন শৃঙ্খলার বাহিনীর নজর দারি বাড়িয়ে দেন।

এদিকে শনিবার বাংলাদেশ আওয়ামীলীগ বাহারছড়া ইউনিয়ন শাখা রবিবার বিকেলে ৩ ঘটিকার সময় শান্তি সমাবেশের ঘোষণা দেয়। তাদের আয়োজনের ব্যাঘাত ঘটানোর জন্য বিএনপি মিছিল ও লিফলেট বিতরণের সিদ্ধান্ত নেয় বলে মন্তব্য করেন আওয়ামীলীগ নেতাকর্মীরা।

বাহারছড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বলেন, এই ধরনের হুমকি ধামকি ও নাশকতার প্রস্তুতি নিয়ে আওয়ামীলীগ কে থামানো যাবে না।

উক্ত সমাবেশে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ টেকনাফ শাখার সভাপতি নুরুল বশর, সাধারণ সম্পাদক মুর্শেদ আলী, বাহারছড়া ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি সাইফুল্লাহ কোম্পানি, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, সাবেক ভাইস চেয়ারম্যান রফিক উদ্দন, ও বাংলাদেশ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের ছাত্রলীগ, যুবলীগের নেতা কর্মীরা।