• ঢাকা
  • রবিবার, ২৬ মে ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন

যশোরের শার্শায় মসজিদের ভেতর লাইট ও কয়েল জালানো নিষেধ করায় মুয়াজ্জিনকে কুপিয়ে জখম


প্রকাশের সময় : অগাস্ট ২৬, ২০২৩, ৪:১৯ অপরাহ্ন / ৩৮
যশোরের শার্শায় মসজিদের ভেতর লাইট ও কয়েল জালানো নিষেধ করায় মুয়াজ্জিনকে কুপিয়ে জখম

আজিজুল ইসলাম, শার্শা, যশোরঃ যশোরের শার্শায় গাজীর কায়বা জামে মসজিদে লাইট জ্বালানো ও মশার কয়েল ধরানোকে কেন্দ্র করে মুয়াজ্জিন শাহারুল ইসলাম (৪৫) কে কুপিয়ে জখম করেছেন মসজিদের ৩ মুসল্লী। গুরুতর আহত অবস্থায় তাকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সে গাজীর কায়বা গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে।

শুক্রবার রাত ৯ টার দিকে গাজীর কায়বা গ্রামের পশ্চিম পাড়া জামে মসজিদে এশার নামাজ শেষে মসজিদে মশার কয়েল ও লাইট জালানো নিয়ে মুয়াজ্জিন সাহেবের সাথে আনোয়ারুল ইসলাম, মেহেদী হাসান, সাঈদী হাসান ও সিরাজুল ইসলামের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা তাকে মারপিট ও কুপিয়ে আহত করে। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় মেম্বর রফিকুল ইসলাম বলেন, প্রতিদিন এশার নামাজের পরে আনোয়ারুল মসজিদের লাইট, ফ্যান ও মশার কয়েল জানিয়ে জামায়াত ইসলামীর সাংগঠনিক বিষয়ে আলাপ আলোচনা করতেন। মুয়াজ্জিন সাহেব মসজিদের সম্পদ ব্যাবহারে নিষেধ করায় তারা লিপ্ত হয়ে মুয়াজ্জিনকে কুপিয়ে জখম করে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আকিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,ঘটনা ঘটার সাথে সাথে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যপারে একটি অভিযোগ ও পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।