• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন

যশোরের বাগআঁচড়ার সংবাদপত্র ব্যবসায়ী দীপক কুমার দত্তের ঘর ভাংলো দূর্বৃত্তরা


প্রকাশের সময় : এপ্রিল ১৯, ২০২৩, ১:১৯ পূর্বাহ্ন / ১০৮
যশোরের বাগআঁচড়ার সংবাদপত্র ব্যবসায়ী দীপক কুমার দত্তের ঘর ভাংলো দূর্বৃত্তরা

আজিজুল ইসলামঃ শার্শার বাগআঁচড়ায় সংবাদপত্র এজেন্ট দীপক কুমার দত্তের দোকান ঘর ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা। গত ১৬ এপ্রিল রাতে শার্শার বাগআঁচড়া বাজারের রাড়ীপুকুর মৌজায় অবস্থিত দোকানের পিছনের অংশ কে বা কারা ভেঙে দেয়।

এ ঘটনায় দীপক কুমার দত্ত শার্শা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। দীপক কুমার দত্ত জানান, তার পৈত্রিক সূত্রে পাওয়া রাড়িপুকুর মৌজায় দুই শতক জমিতে একটি মুদিখানা দোকান ছিলো। উক্ত দোকানের জমির মধ্যে তার ওয়ারিশগণ এক শতক জমি গত ২ বছর আগে ইলিয়াস কবীর বকুল এর নিকট বিক্রয় করে দেন। পরবর্তীতে ইলিয়াস কবীর বকুল পুনরায় মো: কুদ্দুস আলী বিশ্বাস নামে অপর এক ব্যাক্তির নিকট বিক্রয় করে।

বাকি এক শতক জমিতে দীপক দোকানঘর নির্মাণ করে সংবাদপত্রের ব্যাবসা করতে থাকে। বর্তমানে সে এক শতক জমির উপর থাকা পুরাতন দোকান ঘর ভেঙে নতুন করে ঘর নির্মাণ শুরু করে।৷ এমত অবস্থায় গত ১৬ এপ্রিল রাতে উক্ত দোকান ঘরের নির্মাণাধীন দেয়াল কে বা কারা ভেঙে ইট গুলো ছড়িয়ে ছিটিয়ে রাখে। যার ফলে আনুমানিক ৫০ হাজার টাকা ক্ষতি সাধন হয়েছে।

এবিষয়ে বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের নিকট বিনীত ভাবে আবেদন করেছেন ভুক্তভোগী দীপক কুমার দত্ত।

এসময় দীপক কুমার দত্ত আরো বলেন, আমি গরীব মানুষ। আমার যে পরিমান ক্ষতি হলো তার খেসারত কে দিবে। যারা আমার এতবড় ক্ষতি করলো আমার সে ক্ষতিপূরণ সহ দোষীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

এ বিষয়ে শার্শা থানার অফিসার ইনচার্জ আকিকুল ইসলাম জানান, ঘর ভাঙ্গার বিষয়ে দীপক কুমার দত্ত নামে একজন থানায় অভিযোগ দায়ের করেছে। বিষয়টি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। ঘটনাটি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।