• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন

যশোরের ঝিকরগাছার শংকরপুরে ভাইয়ের হাতে ভাই খুন


প্রকাশের সময় : সেপ্টেম্বর ৭, ২০২৩, ১০:০৯ অপরাহ্ন / ৩৪
যশোরের ঝিকরগাছার শংকরপুরে ভাইয়ের হাতে ভাই খুন

আজিজুল ইসলাম, যশোরঃ যশোরের ঝিকরগাছার পল্লীতে সীমানা প্রাচীর দেওয়া নিয়ে বিরোধের জেরে আপন চাচাতো ভাইয়ের গাছি দায়ের কোপে কামরুল ইসলাম(৫২) নামে একজন খুন হয়েছে। এ ঘটনায় আরো তিন জন মারাত্মক আহত হয়েছে। আহতদের যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধায় উপজেলার শংকরপুর ইউনিয়নের ছোঠপোদাউলিয়া গ্রামে এ ঘটনাটি ঘটে। আহতরা হলো, নিহত কামরুলের ভাইপো আতাউর রহমান,ভাবি আনোয়ারা ও ছোট ভাইয়ের স্ত্রী পারভিন। এদের মধ্যে আতাউর ও আনেয়ারার অবস্থা আশংকাজনক।নিহত কামরুল একই গ্রামের নুরুল হকের ছেলে।

জানা গেছে, নিহত কামরুল এর সাথে তার চাচাতো ভাই ওসমান ও আলী হোসেনের সাথে দীর্ঘদিন জমি জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিলো। বৃহস্পতিবার সন্ধায় নিজের জমিতে সীমানা প্রাচীর নির্মান নিয়ে তাদের সাথে কামরুলের কথা-কাটাকাটি হলে এক পর্যায়ে ওসমান ও আলী হোসেন বাড়ি থেকে দা নিয়ে এসে কামরুলকে এলোপাতাড়ি কোপাতে থাকলে তাকে বাঁচাতে ছুটে আসা ভাইপো আতাউর রহমান,ভাবি আনোয়ারা ও ছোট ভাইয়ের স্ত্রী পারভিনকে ও কুপিয়ে জখম করে তারা পালিয়ে যায়।পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কম্পেলেক্স এ পাঠানে তাদের অবস্থা অবনতি হলে যশোর সদর হাসপাতালে নিয়ে গেলে কামরুল মারা যায়।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুমন ভক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশের টিম পৌছেছে। খুনিদের আটকের চেষ্টা চলছে বলে তিনি জানান।