• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জের লৌহজং প্রেস ক্লাবের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন


প্রকাশের সময় : সেপ্টেম্বর ২১, ২০২৩, ১০:৩২ অপরাহ্ন / ৩৯
মুন্সীগঞ্জের লৌহজং প্রেস ক্লাবের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মতিউর রহমান রিয়াদ, লৌহজং, মুন্সিগঞ্জঃ গণমাধ্যম কর্মীদের প্রানের স্পন্দন প্রেসক্লাব। এই প্রানের স্পন্দন লৌহজং প্রেসক্লাবের ছিল ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী। নানা আয়োজনের মধ্য দিয়ে দিনটিকে স্মরণীয় করে রাখলেন লৌহজংয়ের গণমাধ্যম কর্মীরা। বৃস্পতিবার সকাল ১০ টায় প্রেসক্লাব প্রাঙ্গণ থেকে লৌহজংয়ের প্রধান সড়কে বণার্ঢ্য শোভাযাত্রা প্রদর্শণ করা হয়। শোভাযাত্রা শেষে, লৌহজং, ঘোড়দৌড় বাজারে অবস্থিত, দৌলতখান কমপ্লেক্সে প্রেসক্লাবের কার্যালয়ে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। লৌহজং প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান ঝিলুর সভাপতিত্বে ও লৌহজং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শওকত হোসেনের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন। লৌহজং উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তপন। লৌহজং উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান রিনা ইসলাম। লৌহজং উপজেলা পরিষদ সাবেক ভাইস চেয়ারম্যান জাকির হোসেন বেপারী। লৌহজং উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা মহিউদ্দিন বাবুল মুন্সী। লৌহজং উপজেলা বিআরডিবির চেয়ারম্যান মূনীর হোসেন মোড়ল। লৌহজং সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের উপাধ্যক্ষ সহিদুর রহমান শিকদার। সমাজসেবী এম শুভ আহমেদ লৌহজং থানার এস আই আলাউদ্দিন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিশিষ্ট ব্যবসায়ীগণ ।

এছাড়াও লৌহজং গণমাধ্যম কর্মীরা ছিলেন লৌহজং প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো. মানিক মিয়া। সহ সভাপতি তাজুল ইসলাম রাকিব। সহ সাধারণ সম্পাদক রমজান হোসেন খান রকি। সাংগঠনিক সম্পাদক ফৌজি হাসান খান রিকু। কোষাধ্যক্ষ মোশারফ হোসেন বাবু। দপ্তর সম্পাদক তরিকুল ইসলাম সাইম। প্রচার ও প্রকাশনা সম্পাদক আসাদউজ্জামান। সদস্য পিংকি রহমান। জাহিদ হাসান প্রমুখ।

আলোচনা সভা শেষে দোয়া ও মিলাদ মাহফিল, কেক কাটা ও সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্যদের মাঝে সনদ বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপনী ঘোষণা করা হয়।