• ঢাকা
  • সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন

মুন্সিগঞ্জে এইচএসসি পরীক্ষা দিতে গিয়ে নিখোঁজ পরিক্ষার্থী!


প্রকাশের সময় : অগাস্ট ১৮, ২০২৩, ২:২৯ অপরাহ্ন / ১৬৭
মুন্সিগঞ্জে এইচএসসি পরীক্ষা দিতে গিয়ে নিখোঁজ পরিক্ষার্থী!

এম রাসেল সরকারঃ মুন্সিগঞ্জে এইচএসসি পরীক্ষা দিতে গিয়ে সানজিদা আলম সুমাইয়া (১৮) নামের পরীক্ষার্থী নিখোঁজ হওয়ার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকালে পরীক্ষা কেন্দ্র শহরের সরকারি হরগঙ্গা কলেজে যাওয়ার পর নিখোঁজ হয় সে। এ ঘটনায় মুন্সিগঞ্জ সদর থানায় সাধারণ ডায়েরি করেছে নিখোঁজের পরিবার।

নিখোঁজ সুমাইয়ার মুন্সিগঞ্জ সরকারি মহিলা কলেজের মানবিক বিভাগ থেকে এবার এইচএসসি পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিল। সে শহরের হাটলক্ষ্মীগঞ্জ এলাকার মৃত শাহ আলমের মেয়ে।

সুমাইয়ার চাচাতো বোন মাহজাবিন বলেন, সকালে বাড়ি থেকে পরীক্ষা কেন্দ্রের কাছাকাছি হওয়ায় তার সাথে কেউ যায়নি। তার আরেক বোনের কেন্দ্র অনেক বেশি দূরে হওয়ায় তাকে নিয়ে গিয়েছিল স্বজনরা। দুপুরে সবাই পরীক্ষা শেষ করে বাসায় ফিরলেও ও আসেনি। পরে সহপাঠীদের কাছে জানতে পারি ও পরীক্ষায় অংশগ্রহণ করেনি।

তিনি আরও বলেন, পরে একবার আমাদের ফোনে ম্যাসেজ করেছে। ম্যাসেজে সে জানায় তাকে ৩ জন নারী সদরঘাটের (ঢাকা) দিকে নিয়ে যাচ্ছে। কিন্তু আমরা এরপর যোগাযোগ করেও তাকে আর পাইনি। তার দাবি, সুমাইয়া অপহরণের শিকার হয়ে থাকতে পারে।

এ বিষয়ে মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, নিখোঁজের বিষয়ে জিডি করা হয়েছে। এ বিষয়ে তদন্ত ও আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।