• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন (বিএমইউজে) ঢাকা মহানগর দক্ষিণ কমিটি গঠন


প্রকাশের সময় : অক্টোবর ২০, ২০২৩, ৫:৪৯ অপরাহ্ন / ৫৬
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন (বিএমইউজে) ঢাকা মহানগর দক্ষিণ কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাঃ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন (বিএমইউজে) ঢাকা মহানগর দক্ষিণ কমিটি গঠন করা হয়েছে। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়নেরব (বিএমইউজে) কেন্দ্রীয় কমিটির সভাপতি সোহেল আহমেদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ কমিটি ঘোষনা করেন।

সাংবাদিক এম শিমুল খানের সঞ্চালনায় অনুষ্ঠানে দৈনিক রুপালী দেশ পত্রিকার সম্পাদক ও অপরাধ জগত পত্রিকার উপদেেষ্টা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আঃ মালেক মনিকে সভাপতি এবং দৈনিক একুশের বাণী পত্রিকার প্রধান সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সরোয়ার জাহান মঞ্জুকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়।

শুক্রবার দুপুরে রাজধানীর দৈনিক বাংলার মোড় হোয়াং চাইনিজ রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টার এ অনুষ্ঠিত এক সভায় ২৭ সদস্য বিশিষ্ট ঢাকা মহানগর (দক্ষিণ) কমিটি আগামী দুই বছরের জন্য অনুমোদন দেন বিএমইউজের কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব সোহেল আহম্মেদ ও সাধারণ সম্পাদক শিবলী সাদিক খান।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি শাহীন আল মামুন (ব্যবস্থাপনা পরিচালক সি এনএন বাংলা টিভি ও  সম্পাদক ও প্রকাশক দৈনিক দেশ সংবাদ), সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শরিকুল ইসলাম (দৈনিক ঢাকা রিপোর্ট), সহ সাধারণ সম্পাদক মোঃ আতিয়ার রহমান (সাপ্তাহিক চূড়ান্ত রিপোর্ট), অর্থ বিষয়ক সম্পাদক মোঃ হেলাল উদ্দিন (দৈনিক রূপালী দেশ), মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক শাহ মোঃ আলমগীর (দৈনিক রূপালী দেশ), সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম (দৈনিক আমাদের মাতৃভূমি), সহ- সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ (ভোরের চেতনা), সমাজ কল্যাণ ও ক্রীড়া সম্পাদক রিয়াজ আহমেদ (দৈনিক লাল সবুজের দেশ), দপ্তর সম্পাদক মোঃ ইব্রাহিম মৃধা (দৈনিক রূপালী দেশ ), প্রচার সম্পাদক নিয়াজ (দৈনিক দেশ বাংলা), সাংস্কৃতিক ও অপ্যায়ন সম্পাদক মাসুদ হাওলাদার (দৈনিক আলোর দিগন্ত), মহিলা বিষয়ক সম্পাদিকা মৃধা শারমিন (দৈনিক রূপালী দেশ)।

নির্বাহী সদস্যরা হলেন, মোঃ খায়রুল মমিন (বাবুল) (দৈনিক রূপালী দেশ), মিজানুর রহমান (সাপ্তাহিক সমর্থক), জুলফিকার আলম (ভোরের দর্পণ), মোঃ রফিকুল ইসলাম (বাংলাদেশের আলো), মাসুম (দৈনিক ঢাকা প্রতিদিন), সুজন হাওলাদার (সকালের সময়), বোরহান উদ্দিন আহমেদ (দৈনিক রূপালী দেশ), আমজাদ হোসেন (দৈনিক লাল সবুজের দেশ), মোঃ আলামীন হোসেন (দৈনিক আমাদের মাতৃভূমি), সুমি রহমান (দৈনিক এই বাংলা), মোঃ আবু নাসের তপাদার (দৈনিক আমাদের মাতৃভূমি), আঃ রহিম খান, আবুল কালাম আজাদ। সাংবাদিকদের অধিকার ও মর্যাদা রক্ষার দাবিতে এ সংগঠনের নেতৃবৃন্দরা কাজ করে যাচ্ছেন।