• ঢাকা
  • সোমবার, ০৬ মে ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন

ফিলিস্তিনে মুসলমানদের ওপর জাতিগত নিধন, নির্যাতন এবং হত্যা বন্ধের দাবিতে গোপালগঞ্জে প্রতিবাদ সভা ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত


প্রকাশের সময় : অক্টোবর ২৯, ২০২৩, ৯:৩০ অপরাহ্ন / ৪৪
ফিলিস্তিনে মুসলমানদের ওপর জাতিগত নিধন, নির্যাতন এবং হত্যা বন্ধের দাবিতে গোপালগঞ্জে প্রতিবাদ সভা ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ ইসরাইল রাষ্ট্র কতৃর্ক ফিলিস্তিনে মুসলমানদের ওপর নির্যাতন এবং হত্যা বন্ধের দাবিতে জাকের পার্টি গোপালগঞ্জ জেলা শাখার উদ্যোগে গোপালগঞ্জে প্রতিবাদ সভা ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার দুপুর ২টায় গোপালগঞ্জ জেলা কোর্ট মসজিদ চত্বর থেকে জাকের পার্টি গোপালগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ সাজ্জাদুর রহমান এবং সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলমের নেতৃত্বে ফিলিস্তিনে ইসরাইলের আগ্রাসনের বিরুদ্ধে এক প্রতিবাদী শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে লঞ্চঘাট গোল চত্বর বটতলায় গিয়ে শেষ হয়।
শোভাযাত্রা শেষে গোপালগঞ্জ সদর, কোটালীপাড়া, মুকসুদপুর, কাশিয়ানী ও টুঙ্গিপাড়া থেকে আগত জাকের পার্টির স্থানীয় নেতৃবৃন্দ, সমর্থক, এবং স্থানীয় মুসলমানদের উপস্থিতিতে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জাকের পার্টি গোপালগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ সাজ্জাদুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে জাকের পার্টি গোপালগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, কাশিয়ানী উপজেলা শাখার সভাপতি হাসান আলী সরদার, মুকসুদপুর উপজেলার সভাপতি লিয়াকত হোসেন এবং জাকের পার্টি গোপালগঞ্জ জেলা শাখার শ্রমিক ফ্রন্ট এর সভাপতি এনামুল হক বক্তব্য প্রদান করেন। উক্ত আলোচনা সভায় বক্তাগণ নিরীহ ফিলিস্তিনিদের ওপর ইসরাইল ও আমেরিকার মদদপুষ্ট যে বোমা হামলা হচ্ছে তা অচিরেই বন্ধের দাবী জানান এবং সারাবিশ্বে মুসলিম উম্মাহের একাত্বতা ঘোষনা করেন।