• ঢাকা
  • সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন

পশারগাতি ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন, এগিয়ে আছেন রাজন


প্রকাশের সময় : অক্টোবর ২৯, ২০২৩, ৯:০৭ অপরাহ্ন / ৮৫
পশারগাতি ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন, এগিয়ে আছেন রাজন

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ দীর্ঘদিন পর অনুষ্ঠিত হতে যাচ্ছে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার পশারগাতি ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন। আর এই সম্মেলনে পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত সংগ্রহ করার পর আসবে নতুন নেতৃত্ব, নতুন কমিটি। এদিকে কর্মী সভাকে ঘিরে উজ্জীবিত হয়ে উঠেছে ছাত্রলীগের তৃণমূল নেতাকর্মীরা। সেই সঙ্গে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদকে ঘিরে তৃণমূলের নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে।

তবে দুই পদের দৌড়ে আছেন ডজনখানেক নেতা। প্রার্থীদের মধ্যে কে আসবেন মূল পদে তা নিয়ে চলছে আলোচনা -সমালোচনা। তবে তৃণমূল ছাত্রলীগের নেতা কর্মী ও আওয়ামী লীগ নেতাদের প্রত্যাশা যারা দীর্ঘ দিন ধরে ত্যাগ স্বীকার করে মুজিব আদর্শ ধারণ করে ছাত্র রাজনীতি করে এসেছে তাঁরাই যেন মূল্যায়িত হয়।

এরই মধ্যে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদে তৃণমূল নেতাকর্মীদের আলোচনায় নাম উঠে এসেছে ঢাকা মহানগর ছাত্রলীগের সদ্য সাবেক সহ সভাপতি সুজন শেখের আপন ছোট ভাই মাহামুদুল হাসান রাজন।

কর্মী বান্ধব হওয়ায় দলের নেতাকর্মী এবং সমর্থকদের প্রিয়মূখ হিসেবে পরিচিত কৃষ্ণাদিয়ার ঐতিহ্যবাহী শেখ পরিবারের সন্তান মাহমুদুল হাসান রাজন। এবারের নতুন কমিটিতে তৃণমূলের রায়ে তিনি সভাপতি নির্বাচিত হতে পারেন বলে শোনা যাচ্ছে।

তাকে ঘিরেই এখন একাট্টা হয়েছেন ইউনিয়ন এর ৯ টি ওয়ার্ডে নেতাকর্মীরা। কর্মীবান্ধব এ নেতাকে সভাপতি করার লক্ষ্যে ইউনিয়ন নেতাকর্মীদের বেশ তৎপরতাও লক্ষ করা যাচ্ছে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও সরব রয়েছে তাঁর প্রচারণায়। বিভিন্ন ওয়ার্ডের বেশির ভাগ নেতাকর্মীই সামাজিক যোগাযোগমাধ্যমে সভাপতি পদে পদায়নের জন্য মতামত ব্যক্ত করছেন।

ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী মাহমুদুল হাসান রাজন বলেন , তৃণমূল পর্যায় থেকে ছাত্রলীগের রাজনীতি করেছি, আন্দোলন-সংগ্রাম ও দলীয় সকল কর্মসূচীতে সক্রিয়ভাবে আছি। তাই সংগঠন আমাকে বিমুখ করবেনা বলে আশাবাদী।