• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:০০ অপরাহ্ন

পটুয়াখালীতে আইনজীবীর সহকারী ইয়াবাসহ র‍্যাবের জালে আটক


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১০, ২০২৩, ৭:৪২ পূর্বাহ্ন / ১৪২
পটুয়াখালীতে আইনজীবীর সহকারী ইয়াবাসহ র‍্যাবের জালে আটক

নিজস্ব প্রতিবেদক,পটুয়াখালীঃ পটুয়াখালীতে আইনজীবীর সহকারী মিজানুর রহমান (৩৮) কে একটি মোটরসাইকেল ও ৪৫ পিচ ইয়াবা সহ আটক করেছে র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প।

বৃহস্পতিবার আনুমানিক দুপুর সাড়ে ৩টার সময় পটুয়াখালী সার্কিট হাউস পুকুরের পুর্ব দক্ষিন কোনের পাশ থেকে মিজানুর রহমানকে আটক করা হয়। আটককৃত মিজানুর রহমান পৌরসভার ৪নং ওয়ার্ড আরামবাগ শাহাপাড়া এলাকার বাসিন্দা মৃত হুমায়ুন কবিরের ছেলে।

র‍্যাব জানায়, ঘটনার দিন গোপন সংবাদের ভিত্তিতে মাদক ক্রয় বিক্রয়ের সংবাদ জানতে পেরে কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার তুহিন রেজা এর নের্তৃত্বে র‍্যাবের অভিযানিক টিম ঘটনাস্থলে উপস্থিত হলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে মাদক কারবারি মিজানুর রহমান কে ঘেরাও পুর্বক আটক করে র‍্যাব-৮. এসময় ১০০ সিসির একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। আটককৃত আসামি জব্দকৃত মোটরসাইকেলের সিটের নিচে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট লুকিয়ে রেখে ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছিলো।

ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বীকার করে পেশায় সে একজন আইনজীবির সহকারী হলেও মাদকই তার প্রকৃত ব্যবসা। দীর্ঘদিন যাবত পৌর শহরের বিভিন্ন স্থান ও সদর উপজেলার বিভিন্ন এলাকায় কথিত ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করিয়া আসছিলো। উক্ত আসামীর নিকট হতে ৪৫ পিস ইয়াবা ট্যাবলেট, ০১ টি মোবাইল ফোন, ০৩(তিন) টি সীম এবং ০১(এক) টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। কথিত ইয়াবা ট্যাবলেটের বাজার মূল্য অনুমান ১৩,৫০০/- (তের হাজার পাঁচশত) টাকা।

উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে পটুয়াখালী সদর থানায় হস্তান্তর ও র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেন।