• ঢাকা
  • সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন

নড়াইলের কালিয়ার নড়াগাতীতে চুরির হিড়িক!


প্রকাশের সময় : অগাস্ট ২২, ২০২৩, ৬:৩৬ অপরাহ্ন / ৮৫
নড়াইলের কালিয়ার নড়াগাতীতে চুরির হিড়িক!

মোঃ হাচিবুর রহমান, কালিয়া, নড়াইলঃ নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতীতে দুর্ধর্ষ চুরির হিড়িক পড়েছে। সাম্প্রতিক থানার খাশিয়াল ইউনিয়নের খাশিয়াল ও তালবাড়ীয়া গ্রামের দুটি বাড়ীতে এ চুরি সংঘটিত হয়। গত ১৮ ও ১৯ আগষ্ট মধ্যরাতে নগদ টাকা ও র্স্বনালংকার চুরি করে উভয় পরিবারের ব্যপক ক্ষতি করেছে ওই চোরচক্র। এ ঘটনায় খাশিয়াল গ্রামের শরিফুল বিশ্বাস অজ্ঞাতনামা চোরচক্রের বিরুদ্ধে নড়াগাতী থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং-০১। অপরদিকে তালবাড়ীয়া গ্রামের মৃত হাসেম শেখের ছেলে তুহিন শেখ একটি চুরির অভিযোগ দায়ের করেছেন বলে জানা যায়।

অসুস্থ শরীফুল বিশ্বাসের স্ত্রী শারমিন শরীফ জানান, ওই রাতে চোরেরা তাদের বসত ঘরের জানালার গ্রীল কেটে ঘরে প্রবেশ করে অসুস্থ স্বামীর চিকিৎসার বাবদ রাখা নগদ ২ লক্ষ ৫০ হাজার টাকা, ও ১ লক্ষ ৮০ হাজার টাকা মূল্যমানের র্স্বণালঙ্কার সহ দুটি দামী মোবাইল নিয়ে পালিয়ে যায়। খোয়া যাওয়া মালামাল উদ্ধারসহ চোরচক্রকে আইনের আওতায় আনার আহ্বান জানান তিনি।

তালবাড়ীয়া গ্রামের মৃত হাসেম শেখের স্ত্রী জানান, ১৯ তারিখ রাতে গেইটের তালা ভেঙ্গে ঘরে চোর ঢুকে চুরি করে পালিয়ে যায়। সকালে ঘুম থেকে উঠে দেখি তালা ভাঙ্গা ও ঘরের ভিতর এলোমেলো অবস্থা। অতঃপর দেখি নগদ ৫৫ হাজার টাকা ও ৩ ভরি র্স্বন নেই।

নড়াগাতী থানার ওসি সুকান্ত সাহা বলনে, এ ঘটনায় অজ্ঞাত আসামী করে মামলা দায়ের হয়েছে। চোর সনাক্তের চেষ্টা অব্যাহত রয়েছে।