• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন

জাতীয় সাংবাদিক সংস্থার মেহেরপুর জেলা কমিটির উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত


প্রকাশের সময় : জুলাই ৫, ২০২৩, ৮:৩১ পূর্বাহ্ন / ৮৪
জাতীয় সাংবাদিক সংস্থার মেহেরপুর জেলা কমিটির উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

বিশেষ প্রতিবেদকঃ ৪২ বছরের ঐতিহ্যবাহী গনমাধ্যম সংগঠন, জাতীয় সাংবাদিক সংস্থা মেহেরপুর জেলা কমিটির উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে মানবাধিকার কর্মী ও সাংবাদিক পথিক এর সভাপতিত্বে এবং সাংবাদিক ও গবেষক জেলা কমিটির সাধারণ সম্পাদক আতাউর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠানটি পরিচালিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক সকালের সময় পত্রিকার সহ সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব লায়ন হেলাল উদ্দিন হিলু।

সংস্থার মেহেরপুর জেলা শাখা কমিটির সহ সভাপতি হাজী মহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাজীদ আল মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক সাহাবুল হক, সাংগঠনিক সম্পাদক হিরোক খান, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম, দপ্তর সম্পাদক তরিকুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক হীরা,রাজু, সোহেল, সেন্টু, এবং সংস্থার গাংনী উপজেলা কমিটির সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক, রফিকুল ইসলাম, সমাজ কর্মী শিক্ষক ও সাংবাদিক জাকিয়া আল্পনা সহ অন্যান্য সকল সদস্য গণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, সাংবাদিক নির্যাতন গুম হত্যা হয়রানি মামলা হামলা সহ দেশের সাংবাদিকদের অধিকার আদায় সকল সাংবাদিক সংগঠন গুলো ঐক্যবদ্ধ হতে হবে। এবং জনগণের কল্যাণে ও দুর্নীতির বিরুদ্ধে কাজ করতে হবে, এবং দ্রব্যমূল্য বৃদ্ধি মূল্য কমানোর জন্য সরকার কে পদক্ষেপ গ্রহণ করার জন্য আহ্বান জানান।

সর্বশেষে জাতীয় সাংবাদিক সংস্থার জেলা কমিটির অফিস কোর্ট রোড আরিফুল ইসলাম বকুল সাহেব এর অফিস এর দোতলায় উদ্বোধন করা হয়।