• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন

গোপালগঞ্জে সাংবাদিক মুন্সী মোহাম্মদ হুসাইনের দাফন সম্পন্ন


প্রকাশের সময় : অগাস্ট ২, ২০২৩, ১০:৫৮ পূর্বাহ্ন / ৩৫২
গোপালগঞ্জে সাংবাদিক মুন্সী মোহাম্মদ হুসাইনের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ বেসরকারী টেলিভিশন চ্যানেল নিউজ-২৪ এর গোপালগঞ্জ প্রতিনিধি মুন্সী মোহাম্মদ হুসাইনের দাফন সম্পন্ন হয়েছে।

বুধবার সকাল সাড়ে ৮টায় নিজ বাড়ী থেকে মুন্সী মোহাম্মদ হুসাইনের মরদেহ শহরের নবীববাগ এলাকার মার্কাস মসজিদ প্রঙ্গণে নিয়ে আসা হয়। পরে সকাল ৯টায় মার্কাস মসজিদে মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। এরপর সকাল সাড়ে ৯টায় পৌর কবরস্থানে তাকে দাফন করা হয়। তার জানাজার নামাজে ধর্মপ্রাণ মুসুল্লী, এলাকাবাসী, স্বজন ও বন্ধু এবং সহকর্মীরা অংশ নেন।

এর আগে মঙ্গলবার বিকাল ৫টার দিকে বেসরকারী টেলিভিশন চ্যানেল নিউজ টুয়েন্টিফোরের গোপালগঞ্জ প্রতিনিধি মুন্সী মোহাম্মদ হুসাইনের চিকিৎসাধিন অবস্থায় ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে মারা যান। তিনি দীর্ঘ দিন ধরে হিস্টোপ্লাজমা রোগে ভুগছিলেন। মুন্সী মোহাম্মদ হুসাইন গোপালগঞ্জ টিভি জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের দপ্তর সম্পাদক ও গোপালগঞ্জ রিপোর্টার্স ফোরামের সদস্য ছিলেন।

তার মৃত্যুতে গোপালগঞ্জ রিপোর্টার্স ফোরাম, গোপালগঞ্জ টিভি জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন, কোটালীপাড়া প্রেসক্লাবসহ জেলার বিভিন্ন সাংবাদিক সংগঠন ও কর্মরত সাংবাদিকরা শোক জানিয়েছেন।