• ঢাকা
  • সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন

গোপালগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে আহত-৩০ বাড়ি-ঘর ভাংচুর:  ৪০ রাউন্ড গুলি নিক্ষেপ : আটক-৬


প্রকাশের সময় : জুলাই ১২, ২০২৩, ৮:৪৫ অপরাহ্ন / ৩৮
গোপালগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে আহত-৩০ বাড়ি-ঘর ভাংচুর:  ৪০ রাউন্ড গুলি নিক্ষেপ : আটক-৬

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ গোপালগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জেলা বাস শ্রমিক ইউনিয়নের বর্তমান ও সাবেক সভাপতির সমর্থকদের মধ্যে সংঘর্ষে ৩০ জন আহত হয়েছে। সংঘর্ষ চলাকালে অন্তত ৩০টি বাড়ি-ঘর ভাংচুর করা হয়। সংঘর্ষ থামাতে শর্ট গানের ৪০ রাউন্ড গুলি নিক্ষেপ ও ৬ জনকে আটক করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় গোপালগঞ্জ শহরতলীর হরিদপুর পূর্বপাড়ায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জাবেদ মাসুদ মংঘর্ষের বিষয়টি নিশ্চিত করেছেন। ওসি মো: জাবেদ মাসুদ জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জেলা বাস শ্রমিক ইউনিয়নের বর্তমান সভাপতি বুলবুল ইসলাম ও সাবেক সভাপতি জাসু শেখের মধ্যে বিরোধ চলে আসছিল।

বুধবার সকালে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এরই জের ধরে সন্ধ্যায় দু’পক্ষের সমর্থকেরা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষ জড়িয়ে পড়ে। ঘন্টাব্যাপী ধরে চলা এ সংঘর্ষে একে অপরের উপর বৃস্টির মত ইট-পাটকেল নিক্ষেপ করলে কমপক্ষে ৩০জন আহত হন। এসময় উভয় পক্ষের অন্তত ৩০টি বাড়ী ঘরে ভাংচুর চালিয়ে লুটপাট করা হয়।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাঠি চার্জ এবং টিয়ার গ্যাস ও ৪০ রাউন্ড শর্ট গানের গুলি নিক্ষেপ করে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে ৬ জনকে আটক করা হয়। মারাত্মক আহত ১০জনকে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিস্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।