• ঢাকা
  • সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন

খুলনার বটিয়াঘাটা নদীর চর থেকে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার


প্রকাশের সময় : অগাস্ট ২৪, ২০২৩, ১২:১১ পূর্বাহ্ন / ৭৫
খুলনার বটিয়াঘাটা নদীর চর থেকে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার

এইচ এম সাগর হিরামন, খুলনা অফিসঃ খুলনার বটিয়াঘাটায় নদীর চর থেকে অজ্ঞাত এক বৃদ্ধা মহিলা (৬৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে বটিয়াঘাটা থানার জলমা পুরাতন পাড়া সাকিনস্থ সমির রায়ের বাড়ীর কাজিবাছা নদীর পশ্চিম পাড় হতে রূপসা নৌ পুলিশ ফাঁড়ি লাশটি উদ্ধার করে।

নদীর পাড়ে লাশটি দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। দুপুর ২টায় পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। মহিলা লাশটি শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। তবে লাশের শরীরে কোন পোষাক ছিলোনা। উলংগো অবস্থায় পাওয়া যায় লাশটি। এছাড়াও গত ৫ জুলাই রূপসা নৌ-পুলিশ ফাঁড়ির পুলিশ বটিয়াঘাটা থানার জলমা ইউনিয়নের কচুবুনিয়া গ্রামস্থ রিয়া হ্যাচারীর উত্তর পাশে রূপসা নদীর পশ্চিমপাড়ে তেতুলতলা এলাকা থেকে এক মধ্য বয়সী পুরুষের লাশ উদ্ধার করে পুলিশ।

এরও আগে গত ২৪ মে লবনচরা থানার মাথাভাঙ্গা এলাকা সংলগ্ন রূপসা নদী থেকে নৌ-পুলিশ এক মহিলার লাশ উদ্ধার করেছিল। রুপসা ও কাজিবাছা ও পশুর নদীতে লাশের মিলন মেলায় পরিনত হচ্ছে। প্রায় পাওয়া যাচ্ছে লাশ আর লাশ।

সন্ধ্যায় বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির জানান, ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। থানায় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।