• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন

খুলনার পাইকগাছায় খুন-গুমের হুমকির অভিযোগে থানায় একাধিক জিডি


প্রকাশের সময় : সেপ্টেম্বর ৪, ২০২৩, ১০:৫১ পূর্বাহ্ন / ৩৬
খুলনার পাইকগাছায় খুন-গুমের হুমকির অভিযোগে থানায় একাধিক জিডি

মোঃ মানছুর রহমান জাহিদ, পাইকগাছা, খুলনাঃ  খুলনার পাইকগাছায় জমি জমার বিরোধের জের ধরে প্রতিপক্ষকে মারপিট ও খুন জখম এবং হত্যার হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় একাধিক জিডি হয়েছে।

জানাগেছে, উপজেলার গদাইপুর ইউনিয়নের গোপালপুর গ্রামে জমিজমা সংক্রান্ত বিষয়ে দীর্ঘদিন যাবত নির্মল সরকার গংদের সাথে নির্মল দাশদের বিরোধ চলে আসছে। তারই সূত্রধরে গত ৭ আগষ্ট বেলা ১টার দিকে নির্মল দাশ গং প্রতিপক্ষ নির্মল সরকারদের মারপিট করে আহত করে এবং থানায় মামলা করে। অতপর মামলা করেও ক্ষান্ত হয়নি প্রতিপক্ষ। গত ৫ আগষ্ট ও ১লা সেপ্টেম্বর প্রতিপক্ষরা জমি ছেড়ে দেয়ার জন্য খুন, জখম, গুম করাসহ বিভিন্ন ধরনের হুমকি-ধামকি দেয়ায় উপায়ন্ত না পেয়ে জীবনের নিরাপত্তা চেয়ে নির্মল দাশ, প্রনব দাশ, শ্যামল দাশ, জয়ন্ত দাশ, রতন দাশ, সতী দাশ, সুবাশ দাশ, তৃপ্তি দাশদের নাম উল্লেখ করে থানা পৃথক পৃথক ৩টি জিডি হয়েছে। যার নং ২৪২, ২১,৮৪ /২৩ইং।
এবিষয়ে নির্মল সরকার বলেন, আমরা প্রতিপক্ষদের ভয়ে বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। ধারনা করছি যেকোন মহুর্তে আমাদের উপর হামলা হতে পারে। তাই প্রশাসনের জরুরি হস্তক্ষেপ কামনা করছি।

জিডির তদন্তকারী কর্মকর্তা এএসআই মোস্তফা কামাল জানান, আমি এখনো জিডির কপি হাতে পাইনি। পেলে জানাবো।
অন্য আরেক জিডির তদন্ত কর্মকর্তা এসআই মোঃ হাসানুর রহমান বলেন, জিডির কাগজ হাতে পেয়েছি তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।