• ঢাকা
  • সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

রাজশাহীর চারঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক এর সাংবাদিকতায় ৩৭ বছর পূর্তি উদযাপন


প্রকাশের সময় : ডিসেম্বর ২, ২০২৩, ৮:৫৫ অপরাহ্ন / ৯৫
রাজশাহীর চারঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক এর সাংবাদিকতায় ৩৭ বছর পূর্তি উদযাপন

নিজস্ব প্রতিবেদক, চারঘাট, রাজশাহীঃ রাজশাহূর চারঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সোনালী সংবাদ এর চারঘাট প্রতিনিধি মোজাম্মেল হক এর সাংবাদিকতায় ৩৭ বছর পূর্তি উপলক্ষে চারঘাট উপজেলা প্রেসক্লাবে উদযাপন করা হয়।

শনিবার বিকেলে চারঘাট উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবর, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক মৌসুমী দাস, সাংগঠনিক সম্পাদক আবু হানিফ, দপ্তর সম্পাদক মিনহাজুল ইসলাম ও সদস্য এম এম জিয়াউল হক জুয়েল।

উল্লেখ, ১৯৮৬ সালের ২৪ শে নভেম্বর রাজশাহী উপশহর থেকে প্রকাশিত একটি সাপ্তাহিক পত্রিকায় তার সাংবাদিকতার যাত্রা শুরু হয়। অদ্যাবধি সে সাংবাদিকতার পেশায় নিয়োজিত আছেন। বর্তমানে রাজশাহীর বহুল প্রচারিত দৈনিক সোনালী সংবাদ পত্রিকায় চারঘাট উপজেলা প্রতিনিধি হিসেবে সততা ও নিষ্ঠার সাথে এখন পর্যন্ত দায়িত্ব পালন করছেন তিনি।

সবশেষে সাংবাদিকতার ৩৭ বছর পূর্ণ হওয়ায় চারঘাট উপজেলা প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ তার প্রতি শ্রদ্ধা রেখে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।