• ঢাকা
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন

গোপালগঞ্জ জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


প্রকাশের সময় : মার্চ ১, ২০২৩, ১:৩১ অপরাহ্ন / ৫৯
গোপালগঞ্জ জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ গোপালগঞ্জ জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্নাঢ্য শোভাযাত্রা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।বুধবার সকালে গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্টেডিয়াম চত্ত্বর থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

পরে জাতীয় সঙ্গীত ও জাতীয় পতাকা উত্তোলনের পর বেলুন উড়িয়ে এ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম। অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো: গোলাম কবিরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোছা: নাজমুন্নাহার, অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমিনুল ইসলামসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগন এবং জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও অভিবাবকেরা উপস্থিত ছিলেন।

পরে দৌঁড়, উচ্চ লাফ, বিস্কুট দৌঁড়, ব্যাঙ লাফ, ভারসাম্য দৌঁড়, বস্তা দৌঁড়সহ ২৬টি ইভেন্টে দেড় শতাধিক শিক্ষার্থী অংশ নেয়। এছাড়া বিকেলে শেখ ফজলুল হক মনি স্মৃতি মিলনায়তনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে আয়োজন করা হয়েছে। সেখানে জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও অভিবাবকেরা অংশ নিবেন।