• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন

গোপালগঞ্জে কাশিয়ানী রিপোর্টার্স ফোরামের আয়োজনে ফ্রি ব্লাড ক্যাম্পেইন ও অক্সিজেন সেবার  উদ্বোধন


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৩, ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন / ২১
গোপালগঞ্জে কাশিয়ানী রিপোর্টার্স ফোরামের আয়োজনে ফ্রি ব্লাড ক্যাম্পেইন ও অক্সিজেন সেবার  উদ্বোধন

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম বলেছেন, আগামীর সমৃদ্ধ বাংলাদেশ গঠনে বাস্তব ও ন্যায় সঙ্গত লেখনীর মাধ্যমে সাংবাদিকদের এগিয়ে আসতে হবে। যাতে সত্য ও বস্তুনিষ্ঠ খবর প্রকাশের মাধ্যমে সাংবাদিকরা দেশের উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখতে পারে এবং বাংলাদেশ প্রেস কাউন্সিলে সাংবাদিকদের ডাটাবেইজের কার্যক্রম ও অগ্রগতি দৃশ্যমান।

গোপালগঞ্জের কাশিয়ানীতে সাংবাদিকদের অন্যতম সংগঠন কাশিয়ানী রিপোর্টার্স ফোরামের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কাশিয়ানী রিপোর্টার্স ফোরামের উদ্যোগে শুক্রবার বিকাল ৪টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে সুধী সমাবেশ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাশিয়ানী রিপোর্টার্স ফোরামের সভাপতি বায়তুল হাসান চৌধুরী’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ইবাদুল রানার সঞ্চালনায় অনুষ্ঠানের উদ্বোধন করেন কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুঃ রাশেদুজ্জামান।

প্রধান আলোচক ছিলেন কাশিয়ানী রিপোর্টার্স ফোরামের প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা মোঃ মিল্টন খান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোক্তার হোসেন মিয়া, সাম্পান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইমামুল হাসান, বাংলাদেশ সুপ্রীম কোট ও কাশিয়ানী রিপোর্টার্স ফোরামের উপদেষ্টা পরিষদের সদস্য এ্যড: আপেল মাহমুদ, আরজেএফের চেয়ারম্যান এস এম জহিরুল ইসলাম।

এ সময় কাশিয়ানী উপজেলার বিভিন্ন মাধ্যমিক স্কুলের প্রধান শিক্ষক, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, মাদ্রাসার অধ্যক্ষগণসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে কাশিয়ানী রিপোর্টার্স ফোরামের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফ্রি ব্লাড ক্যাম্পেইন, ব্লাড ব্যাংক ও ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন করেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম।