• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ১২:০১ অপরাহ্ন

বাগরহাট স্বর্ন ব্যবসায়ির বিরুদ্ধ জমি দখলর অভিযাগ


প্রকাশের সময় : মার্চ ৬, ২০২৩, ৩:৪৭ অপরাহ্ন / ৫৯
বাগরহাট স্বর্ন ব্যবসায়ির বিরুদ্ধ জমি দখলর অভিযাগ

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাটঃ বাগরহাটর ফকিরহাটে এক স্বর্ন ব্যবসায়ির বিরুদ্ধে জমি দখলর অভিযাগ করছেন হালিমা আক্তার নাম এক মহিলা।

ফকিরহাট সদর উপজলার আট্টাকী গ্রামর সোহাগ মিনার স্ত্রী হালিমা আক্তার। তিনি ফকিরহাট বাজারর স্বর্ন ব্যবসায়ি ভবতোষ কুমারের বিরুদ্ধে ১ শতক জমি দখলর অভিযাগ করছেন। ভবতোষ কুমার আট্টাকী গ্রামর মত যুগল কিশোর ঘোষের ছেলে।

হালিমা আক্তার বলেন, ফকিরহাট উপজেলার আট্টাকী মৌজায় আমার দখলকত ১ শতক জমিতে জোর পূর্বক ইট দিয়ে সীমানা প্রাচীন দিয়েছেন স্বর্ন ব্যবসায়ি ভবতোষ কুমার। আমার পাশেই ভবতোষ কুমার ২.৯০ শতক জমি রয়েছে। সে নিজের জমি ছাড়া বেআইনি ভাব আমার ১ শতক জমি এবং অতিরিক্তি আরা ২.১৬সহ মোট ৫.০৬ শতক জমি ঘেরাও করেছে।আদালতের নিষেধাজ্ঞ থাকলেও কোন কর্নপাত না করে সে বিভিন উপায়ে আমার জমি দখলের পায়তারা করে যাচ্ছে। আমি তার সঠিক বিচার চাই।

প্রতিবেশী উন্নতী রানী সাহা বলেন, এক সময় জায়গাটি হালিমার দখলে ছিল। ভবতোষ কুমার জোরপূর্বক এই জায়গাটি দখল নিয়েছেন। এটা সত্যিই দুঃখ জনক।

হালিমা আক্তারের ভগ্নিপতি সাগর আহম্মদ কামাল বলেন, আমার শালীর সম্পত্তিত জোর পূর্বক ফকিরহাট বাজারের স্বর্ন ব্যবসায়ী ভবতোষ কুমার জোর পূর্বক ঘেরাও করছে। ফকিরহাট থানাক বিষয়টি জানালে পুলিশ কাজ বন্ধ করে দেয়।