• ঢাকা
  • সোমবার, ০৬ মে ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুকের শ্রদ্ধা


প্রকাশের সময় : মার্চ ৫, ২০২৩, ১০:০৮ অপরাহ্ন / ৬৩
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুকের শ্রদ্ধা

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার অতিরিক্ত আইজিপি (গ্রেড-১) খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার), পিপিএম। গত ২৮ ফেব্রুয়ারি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে তিনি গ্রেড-১ প্রাপ্ত হন।

রোববার সকাল সাড়ে ১০টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি বঙ্গবন্ধু সহ তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় ঢাকা মেট্রোপলিটন পুলিশ এর ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, গোপালগঞ্জ পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম পিপিএম, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান সহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পরে ডিএমপি কমিশনার অতিরিক্ত আইজিপি গ্রেড-১ খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার), পিপিএম বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে সেখানে স্বাক্ষর করেন।