• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন

পটুয়াখালী শহরের চিন্হিত দুই ছিনতাইকারী ইকবাল ও জাকির আটক


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৩, ২০২৩, ২:৪৬ পূর্বাহ্ন / ৫৯
পটুয়াখালী শহরের চিন্হিত দুই ছিনতাইকারী ইকবাল ও জাকির আটক

নিজস্ব প্রতিবেদক, পটুয়াখালীঃ পটুয়াখালী পৌর শহরের চাঞ্চল্যকর ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকা ইকবাল ও জাকিরকে আটক করেছে সদর থানা পুলিশ। আটককৃত ছিনতাইকারী ইকবাল পৌর শহরের ৮নং ওয়ার্ড কলাতলার বাসিন্দা ও জাকির সদর উপজেলার লাউকাঠী ইউনিয়নের বাসিন্দা।

স্বর্ণের চেইন ও ছিনতাইয়ে ব্যবহৃত মোটর সাইকেল উদ্ধার করায় পুলিশকে সাধুবাদ ও জনমনে স্বস্তির কথা প্রকাশ করেছেন ভুক্তভোগী পরিবার ও পৌরবাসী।

জানা গেছে, গত মঙ্গলবার রাত আনুমানিক পৌনে ৯টার দিকে পৌর শহরের সদর রোডে এক নারীর গলা থেকে দেড় ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনতাই করে মোটর সাইকেলে পালিয়ে যাওয়া চাঞ্চল্যকর ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী নারী থানায় অভিযোগ দায়ের করেন, পরে পুলিশ বিভিন্ন দোকানের সিসি ক্যামেরা পর্যবেক্ষণের পর তাদের চিহ্নিত করে সাড়াশি অভিযান চালায়ি ওই রাতে আনুমানিক ৪টার দিকে শহরের কলাতলা এলাকার বাসিন্দা ইকবালের নিজ বাসা থেকে দুই জনকে কে আটক করা হয়।

পরে তাদের স্বীকারোক্তিতে মালামাল উদ্ধার করা হয়েছে। তারা দু’জনই মাদকাসক্ত। অজ্ঞান পার্টিসহ তাদের একটি সংঘবদ্ধ চক্র শহরে ও আশেপাশের গ্রামে নিয়মিত চুরি,ডাকাতি, ছিনতাই করে বলে জানা গেছে। তাদের গ্রেফতারে পুলিশি অভিযান জোরদার করা হয়েছে।

ছিনতাইয়ের কবলে পরা ওই নারী পটুয়াখালী পৌর সভার প্রকৌশলীর দায়িত্বে রয়েছেন বলে জানা গেছে।