• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন

বাগেরহাটের মোরেলগঞ্জে বাঘের আক্রমণে আহত সেই জেলের মৃত্যু


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৮, ২০২৩, ৭:২৩ অপরাহ্ন / ৫৩
বাগেরহাটের মোরেলগঞ্জে বাঘের আক্রমণে আহত সেই জেলের মৃত্যু

কলি আক্তার,মোরেলগঞ্জ,বাগেরহাটঃ বাগেরহাটের মোরেলগঞ্জে বাঘের আক্রমণে আহত জেলে অনুকুল গাইন (৩৫) মারা গেছেন। শুক্রবার রাত ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত অনুকুল গাইন মোরেলগঞ্জ উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের পশ্চিম আমরবুনিয়া গ্রামের মুকুন্দ গাইনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন বন নিভাগের জিউধরা স্টেশন কর্মকর্তা মো. শাহজাহান ও মৃত, অনুকূল গাইনের চাচাতো ভাই নিধির গাইন । অনুকুল গাইন মোরেলগঞ্জের পশ্চিম আমরবুনিয়া গ্রামের মুকুন্দ গাইনের ছেলে।

উল্লেখ্য, ঘটনার দিন গত ২৭ জানুয়ারি বৃহস্পতিবার পূর্ব-সুন্দরবনের সুধীরের সিলা এলাকায় কাঁকড়া আহরনকালে বাঘের আক্রমনের শিকার হয় অনুকুল গাইন। এ সময় তার সঙ্গে থাকা একই গ্রামের বারেক শেখের ছেলে মাহবুব শেখের ডাক চিৎকারে পার্শবর্তী আমরবুনিয়া গ্রামের লোকজন বনে ছুটে গিয়ে অনুকুলকে উদ্ধার করে দুপুরের দিকে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু বাঘ অনুকুলের শরীরের বিভিন্ন স্থান থেকে গোস্ত ছিড়ে নিয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।