• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন

মাদারীপুরে অবৈধ কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১০, ২০২৩, ৮:২৯ অপরাহ্ন / ১০৯
মাদারীপুরে অবৈধ কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

নিজস্ব প্রতিবেদক,মাদারীপুরঃ মাদারীপুর সদর উপজেলা ঝাউদি ইউনিয়ন আওয়ামী লীগের অবৈধ কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন প্রতিবাদ সভা কর্মসূচি পালন করা হয়েছে।বৃহস্পতিবার বিকালে সাড়ে ৫ টায় কুলপদ্দি বাজার প্রাঙ্গণে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগের ঝাউদি ইউনিয়ন শাখার সিনিয়র সহ – সভাপতি ইউনুস মোল্লার সভাপতিত্বে ও সদর উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম হালিমের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন,জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি, রেজাউল হক রিজেন ও বর্তমান কমিটির সাধারণ সম্পাদক পদের প্রার্থী লোকমান বেপারী, সাবেক ঝাউদি ইউনিয়ন শাখার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, লুৎফর সর্দার,সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি, মোক্তার হোসেন আকোন,মো: মন্টু খান, সভাপতি ৫নং ওয়ার্ড যুবলীগ, এনামুল হক খান, সুজন হাওলাদার, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান হবি প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ঝাউদি ইউনিয়ন শাখার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মজুমদার ও সভাপতি ফিরোজ মুন্সি কাউকে না জানিয়ে গোপনে একটি কমিটি গঠন করে যাহা নিজ স্বার্থ হাসিলের উদ্দেশ্যে এ কমিটি গঠন করা হয়। আমরা এই অবৈধ কমিটি মানি না আর মানবো না। এই ভুয়া কমিটির বিরুদ্ধে আমরা প্রতিবাদ জানাই। অবৈধ কমিটি বাতিল করে পুনরায় নতুন কমিটি গঠনের দাবি জানান তারা।