• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন

যশোরের শার্শার নাভারন কলেজে শিক্ষার্থীদের নবীন বরন অনুষ্ঠিত


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৯, ২০২৩, ৮:০২ অপরাহ্ন / ১৩০
যশোরের শার্শার নাভারন কলেজে শিক্ষার্থীদের নবীন বরন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক,যশোরঃ যশোরের শার্শার নাভারন ডিগ্রী কলেজের ২০২২/২৩ শিক্ষা বর্ষের এইচএসসি ও এইচএসসি (বিএমটি)একাদশ শ্রেনীর শিক্ষার্থীদের নবীন বরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার এই নবীনবরণ অনুষ্ঠানকে কেন্দ্র করেই মুখরিত হয়ে ওঠে নাভারন কলেজ। নবীন বরণ অনুষ্ঠানকে উপলক্ষে সাজানো হয় গোটা কলেজ। কেউ এসেছিলেন সেজে, কেউবা সাধারণ পোশাকে। সবাই মেতে ওঠেন হাসি-আনন্দ-আড্ডা-উল্লাসে। শিক্ষার্থীদের এই আনন্দে মেতে ওঠেন শিক্ষকরাও।

নাভারন কলেজে নবীন শিক্ষার্থীদের বরণে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজ অধ্যক্ষ ইব্রাহীম খলিল।প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সদস্য ও নাভারন ডিগ্রী কলেজের সভাপতি নাজমুল।

এতে শিক্ষার্থীদের উদ্দেশ্যে নাজমুল হাসান বলেন, নাভারন কলেজ এ উপজেলার অত্যন্ত ঐতিহ্যবাহী একটি প্রতিষ্ঠান। এখান থেকে সুশিক্ষা গ্রহণ করে সুনাগরিক হয়ে দেশের নেতৃত্বভার গ্রহণ করতে হবে। তরুণ প্রজন্মের চোখে আমরা সমৃদ্ধশালী দেশ গঠনের স্বপ্ন দেখি।

এ সময় নাভারন কলেজের উপধ্যক্ষ আব্দুর রউপ, দাতা সদস্য ডা: আব্দুল মতলেব, চেয়ারম্যান কবির উদ্দীন তোতা,ম্যানেজিং কমিটির সদস্য শাহরিন আলম বাদলসহ শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। এর আগে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরন করে নেন কলেজের শিক্ষক ও ম্যানজিং কমিটির সদস্যরা।