• ঢাকা
  • বুধবার, ০১ মে ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন

সুনামগঞ্জের মধ্যনগরে ১২ বোতল ভারতীয় মদসহ ৩ মাদক ব্যবসায়ী আটক


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৮, ২০২৩, ৫:৪৭ অপরাহ্ন / ৫৭
সুনামগঞ্জের মধ্যনগরে ১২ বোতল ভারতীয় মদসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক,মধ্যনগর,সুনামগঞ্জঃ সুনামগঞ্জের মধ্যনগরে ১২ বোতল ভারতীয় মদসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১০ টার দিকে উপজেলার বংশিকুন্ডা উত্তর ইউনিয়নের ধোপাঘাটপুর গ্রামের নুরুল হকের বসত ঘরের পিছনে থেকে তাদেরকে আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ীরা হলেন,

ওই ইউনিয়নের কালাগড় গ্রামের মৃত হাচ্চু মিয়ার ছেলে মো. ওয়াজ কুরুনী (২৭) ও একই গ্রামের আব্দুল মোতালিবের ছেলে মো. মোয়াজ্জল (২০) ওই গ্রামের মো. কাঞ্চন মিয়ার ছেলে মো. শাখিন মিয়া (২০)।

মধ্যনগর থানার ওসি মো. জাহিদুল হক জানান, আটককৃত ওই তিন মাদককারবারি বেশ কিছু দিন যাবত তারা গোপনে এলাকায় ভারতীয় মদ, গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। পুলিশও তাদেরকে মালসহ ধরার জন্য বিভিন্ন কৌশল অবলম্বন করতে থাকে। এ অবস্থায় সোমবার রাতে তারা ভারতীয় মদের একটি চালান এনে ধোপাঘাটপুর গ্রামের নুরুল হকের বসত ঘরের পিছনে একটি নির্জন স্থানে অবস্থান নিয়ে সেখান থেকেই তারা ওইসব মদ বিক্রি করছিল। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে ওই রাত ১০ টার দিকে অভিযান চালিয়ে নাম্বার ওয়ান নামক ব্র্যান্ডের ১২ বোতল ভারতীয় মদসহ মাদককারবারি ওয়াজ কুরুনী, মোয়াজ্জল ও শাখিন মিয়াকে আটক করতে সক্ষম হয়। ওসি আরো জানান, আটককৃতদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে তাদেরকে জেল- হাজতে পাঠানো হবে।