• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:০৪ অপরাহ্ন

মুন্সীগঞ্জে প্রাথমিক শিক্ষক ও সাংবাদিকদের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত


প্রকাশের সময় : জানুয়ারী ২৮, ২০২৩, ৭:১৫ অপরাহ্ন / ১৬৩
মুন্সীগঞ্জে প্রাথমিক শিক্ষক ও সাংবাদিকদের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

শাহনাজ বেগম,মুন্সিগঞ্জঃ শিক্ষক এবং সাংবাদিক দু’জনই সমাজের দুটি বিশিষ্ট পদে আসিন আছে। শিক্ষক হচ্ছে মানুষ গড়ার কারিগর এবং সাংবাদিক হচ্ছে সমাজের দর্পণ। দু’পদেরই সমাজের জন্য নিবেদিত প্রাণ হয়ে কাজ করতে হয়। একজন শিক্ষক ছাত্র-ছাত্রীদের সত্যিকারের মানুষ হিসেবে গড়ে তোলে। অপর জন সাংবাদিক সমাজের আনাচে-কানাচে ঘটে যাওয়া ঘটনাগুলো জনগনের মাঝে তুলে ধরে নিজেরা পরিশ্রম করে। দুই পেশায়ই পরিশ্রমের ফাঁকে কিছুটা বিশ্রাম ও বিনোদনের প্রয়োজন। এ কথাটি মাথায় রেখেই মুন্সীগঞ্জ সদর উপজেলার প্রাথমিক সহকারি শিক্ষক সমাজ এক প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করেন।

মুন্সীগঞ্জ জেলার লে. কর্ণেল মতিউর রহমান স্টেডিয়ামে ২৮শে জানুয়ারি শনিবার এই প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহন করেন সদর উপজেলা প্রাথমিক সহকারি শিক্ষক সমাজ বনাম মুন্সীগঞ্জ রিপোটার্স ইউনিটি ও মুন্সীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ। বিকেল ৩ টায় এই খেলা অনুষ্ঠিত হয়।

প্রথমার্ধে সাংবাদিক দল শিক্ষক দলের জালে বল ঢুকিয়ে ১-০ গোলে এগিয়ে যায়। দ্বিতীয়ার্ধে শিক্ষক সমাজ সাংবাদিকদের জালে গোল ঢুকিয়ে ১-১ গোলে খেলা পূনরায় সমতায় ফিরিয়ে আনে। ৩০+৩০ = ৬০ মিনিটের খেলা শেষে ১-১ গোলে ড্র করে দু’দল মাঠ ছাড়ে।
উক্ত ম্যাচে প্রধান অতিথি হিসবে উপস্থিত থাকার কথা ছিল মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ বিপ্লব। কিন্তু অসুস্থতার জন্য উপস্থিত না থাকার কারনে উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমুল হাসান সোহেল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দু’দলের হাতে ট্রফি তুলে দেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুঃ আবু সাঈদ সোহান, বাংলাদেশ বেতারের সাংবাদিক প্রধান নজরুল হাসান ছোটন এবং মুন্সীগঞ্জ জেলা পুলিশের সাব ইন্সপেক্টর আরিফুর রহমান, মুন্সীগঞ্জ জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি কাজী বিপ্লব হাসান, সহ-সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম। রিপোর্টার্স ইউনিটি এর সভাপতি হোসনে হাসানুল কবির, সাধারণ সম্পাদক মোঃ রুবেল, সাংগঠনিক সম্পাদক শাহনাজ বেগম হীরা, কার্যকরী প্রধান এম এম রহমান, মুন্সীগঞ্জ সদর উপজেলা শিক্ষক সমাজের সভাপতি মোঃ জাকির হোসেন লিটন, সাধারণ সম্পাদক মোঃ তানজিল মোল্লা, সাংগঠনিক সম্পাদক মোঃ হালিম হোসেন, সহ-সাধারণ সম্পাদক মোঃ জসীমউদ্দিন, মান উন্নয়ন সম্পাদক সাজ্জাদ হোসেন, মিডিয়া ও যোগাযোগ সম্পাদক মোঃ জসীম, দপ্তর সম্পাদক মোঃ হাসানুজ্জামান সহ বিভিন্ন উপজেলা থেকে আগত প্রধান ও সহকারী শিক্ষক ও সাংবাদিকবৃন্দ।