• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন

ঝিনাইদহে ওয়ান শুটারগান ও গুলিসহ ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬


প্রকাশের সময় : জুলাই ২২, ২০২২, ৩:৪১ অপরাহ্ন / ১৩৮
ঝিনাইদহে ওয়ান শুটারগান ও গুলিসহ ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

নিজস্ব প্রতিবেদকঃ র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতারসহ চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় ২১ জুলাই ২০২২ তারিখ র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে তথ্য প্রাপ্ত হয় যে, ঝিনাইদহ জেলার সদর থানা এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয় বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি একই তারিখ আনুমানিক ২৩.৩০ ঘটিকার সময় ঝিনাইদহ জেলার সদর থানাধীন শ্যামনগর এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ সজল(২২), থানা-ঝিনাইদহ সদর, জেলা-ঝিনাইদহকে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ০১টি দেশীয় তৈরি ওয়ান শুটারগান, ০১ রাউন্ড গুলি এবং ০২টি মোবাইল ফোন উদ্ধার পূর্বক জব্দ করে।

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করতঃ আসামীর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজুর কাজ প্রক্রিয়াধীন।