• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন

সকালে শিশু ধর্ষণের চেষ্টা : দুপুরে ৯৯৯ ফোন : বিকেলে ধর্ষণ চেষ্টাকারী পুলিশের হাতে আটক


প্রকাশের সময় : অগাস্ট ১৬, ২০২৩, ১০:৩৭ অপরাহ্ন / ৮৩
সকালে শিশু ধর্ষণের চেষ্টা : দুপুরে ৯৯৯ ফোন : বিকেলে ধর্ষণ চেষ্টাকারী পুলিশের হাতে আটক

নিজস্ব প্রতিবেদক, ঝালকাঠিঃ ঝালকাঠি জেলার সদর উপজেলাধীন নবগ্রাম ইউনিয়নে ৫ম শ্রেনী পড়ুয়া এক স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে খাদৈক্ষিরা গ্রামের খোকন হাওরাদার (৬০) নামের এক ব্যক্তিকে আটক করেছে সদর থানা পুলিশ।

এ বিষয় ওই স্কুল ছাত্রীর মা জানায়, গত ১৫ আগষ্ট মঙ্গলবার সকালে আমি আমার মেয়েকে ঘরে ঘুমানো অবস্থায় রেখে আমাদের পুরান বাড়ী আমার ঝা’য়ের (দেবরের স্ত্রী ) কাছে যাই। কিছুক্ষন পরে মেয়ে দৌড়ে আমার কাছে যায়। এবং সে আমাকে জানায়, আনুমানিক নয়টার সময় মেয়েটি ঘুম থেকে উঠে বাড়ীর টিউবয়েলে গিয়ে হাত মুখ ধুয়ে কিছু থালাবাসন পরিস্কার করছিলো। এ সময় হঠাৎ করে খোকন তাদের বাড়ী ঢুকে মেয়ের কাছে গিয়ে আর্থিক প্রলোভন ও অনেক বন্ধু করে দেবার কথা বললে আমার মেয়ে লাগবেনা বলে থালাবাসন নিয়ে ঘরে চলে যায়। তখন খোকন মেয়ের পিছু পিছু গিয়ে ঘরের মধ্যে ঢুকে দড়াজা লাগিয়ে দেয়। দড়জা লাগানোর সাথে সাথে আমার মেয়েকে জাপটে ধরে। আমার মেয়ে চিৎকার করতে গেলে তার মুখ চেপে ধরে বলেও সে জানায়।

আমার মেয়ে পুরান বাড়ী আমার কাছে দৌড়ে গিয়ে বিষয়টি আমাকে জানালে আমি ঝাড়ু হাতে মেয়েকে নিয়ে নিজ বাড়ি যাওয়ার পথে খোকনকে আমাদের বাড়ীর রাস্তায় দেখতে পাই এবং তাকে আমার মেয়ের সাথে কেন এভাবে করলি বলে ঝাড়ু দিয়ে বাড়ী দেই দুইটি ঝাড়ুর বারি তার গায়ে লাগলে সে সেখান থেকে দৌড়ে পালিয়ে যায়।

বিষয়টির জন্য আমি খোকনদের বাড়ী গিয়ে খোকনের স্ত্রী ও সন্তানদেরকে জানালে তারা বিশ্বাষ না করে বরং আমাকে গালমন্দ করে। খোকনের ছোট ছেলে ড্রোজার ব্যবসায়ী মামুন হাওলাদার বলে তোরা আমাদের যা করতে পারবি কর, আমার বাপে সে রকম কিছু করলে তার সাথে তোর মাইয়ার বিয়া দিয়া দিমু । বিষয়টি এলাকাবাসীকে জানালে তাদের সহযোগীতায় ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশকে জানাই। পুলিশ আমার বাড়িতে এসে আমার আমাদের সাথে কথা বলে ঘটনার বিস্তারিত জানতে পারে।

এ বিষয় ঝালকাঠি সদর থানার এস আই খোকন জানান, গত ১৫ আগষ্ট বুধবার দুপুরে মেয়ের মা জরুরী সেবা ৯৯৯ এ কল দিয়ে তার মেয়েকে খোকন নামের এক লোক ধর্ষনের চেষ্টা করছে বলে অভিযোগ জানান ।উক্ত অভিযোগের ভিত্তিতে আমি ঘটনা স্থলে যাই এবং ঘটনা সম্পর্কে জানাতে পেরে গতকাল বিকেলে অভিযুক্ত খোকনকে আটক করতে সক্ষম হই। এ বিষয় মেয়ের মা বাদী হয়ে অভিযুক্ত খোকনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইন ২০০০ ( সংশোধন ২০২০ ) এর ৯ (৪) এর (খ) ধারায় ১৭ আগষ্ট একটি মামলা দায়ের করেন ( যার নম্বর ১২ )