• ঢাকা
  • সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন

রাজধানীর শ্যামপুরে মানব পাচারকারী চক্রের দুই সদস্য গ্রেফতার’ উদ্ধার চার নারী


প্রকাশের সময় : অগাস্ট ১৮, ২০২৩, ১০:৫২ অপরাহ্ন / ১১৬
রাজধানীর শ্যামপুরে মানব পাচারকারী চক্রের দুই সদস্য গ্রেফতার’ উদ্ধার চার নারী

এম রাসেল সরকারঃ রাজধানীর শ্যামপুর থানাধীন ঢাকা মাওয়া রোড আউটগোয়িং ধোলাইপাড় মোড় মসজিদের সামনে মেইন রাস্তার উপর থেকে মানবপাচারকারী চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে শ্যামপুর মডেল থানা পুলিশ – এস এই মোহাম্মদ সাকিব হোসেন। এসময় প্রলোভনে থাকা চার নারীকেও উদ্ধার করেছে শ্যামপুর মডেল থানা পুলিশ।পাচারকারী চক্রের সদস্য হলো, উম্মে হানি ডলি (৩৮) মোঃ নাজমুল (৩৫), মো: হাসান সহ ৩/৪ জন অজ্ঞাতনামা।

তিনি জানান, বৃহস্পতিবার সকাল ১১টার দিকে শ্যামপুর মডেল থানা পুলিশ গোপন খবরের ভিত্তিতে জানতে পারে, পরে এস আই মোহাম্মদ সাকির হোসেন তার অফিসার ও ফোর্সের সহায়তায় ডিএমপি ঢাকার শ্যামপুর থানাধীন, পোস্তগোলা ঢাকা মাওয়া রোড আউটগোয়িং ধোলাইপাড় মোড় মসজিদের সামনে মেইন রাস্তার উপর থেকে মানবপাচারকারী চক্রের ২ সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় প্রলোভনে থাকা চার নারীকেও উদ্ধার করেছে শ্যামপুর মডেল থানা পুলিশ।

তিনি আরও জানান, গ্রেফতার আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব সহ আসামিরা একটি মানব পাচারকারী চক্রের সক্রিয় সদস্য। তারা পরস্পর যোগসাজসে দেশের বিভিন্ন স্থান থেকে বিদেশে চাকরির প্রলোভন দেখিয়ে তরুণীদের ফাঁদে ফেলে। এরপর অনৈতিক কাজে বাধ্য করে তাদের।

গ্রেফতার আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।