• ঢাকা
  • সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে দোকান ও অফিস ভাংচুর, চাঁদা চাওয়ার অভিযোগ


প্রকাশের সময় : অগাস্ট ১৯, ২০২৩, ১০:৫১ অপরাহ্ন / ৫৯
মুন্সীগঞ্জে দোকান ও অফিস ভাংচুর, চাঁদা চাওয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ি উপজেলার উত্তর বেতকা হোসেন মার্কেটে দোকান ও অফিস ভাংচুর এবং ৫ লাখ টাকা চাঁদা চাওয়ার অভিযোগ উঠেছে।

গত শুক্রবার ১১ টার দিকে টঙ্গীবাড়ি উপজেলার উত্তর বেতকা হোসেন মার্কেটে আশরাফ হোসেন বাদলের দোকানে ও তার নিজস্ব অফিসে ভাংচুরসহ ৫ লাখ টাকা চাঁদা চাওয়ার অভিযোগ উঠেছে। অফিসের কর্মচারী আঃ মালেককে এলোপাথারি ভাবে কিল, ঘুষি ও লাঠি দিয়া গুরুতর আহত করে। পরে আশরাফ হোসেন বাদলকে অফিসে না পেয়ে রুমের থাইগ্লাস সহ অন্যান্য জিনিসপত্র ভাংচুর করে। এতে টঙ্গীবাড়ি থানায় বেতকা ইউনিয়নের চেয়ারম্যানসহ ৮ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ৮ থেকে ১০ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন আশরাফ হোসেন বাদল।

অভিযোগ সূত্রে জানা যায়, গত শুক্রবার ১১ টার দিকে টঙ্গীবাড়ি উপজেলার উত্তর বেতকা হোসেন মার্কেটে আশরাফ হোসেন বাদলের দোকানে ও তার নিজস্ব অফিসে ভাংচুর করে। অভিযোগকারীরা হলেন, মোঃ রোকনুজ্জামান শিকদার রিগান (৪২), মোঃ রাজীব হোসেন শিকদার (৩৫),সাব্বির হোসেন ওরফে রকি (৪০) মোঃ রাহাত (৪০) রোমেল (৪৫), সালাম শিকদার (৪০) সাঈদ ঢালী (৩৮), মিনহাজ হাওলাদার (৪৫), অজ্ঞাতনাম ৮/১০ জন।

এই বিষয়ে অভিযুক্ত বেতকা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রোকনুজ্জামান শিকদার রিগান বলেন, আমাকে বিভিন্ন ভাবে গালি-গালাজ করে। আমি শুক্রবারে একটা মিটিংয়ে উদ্দেশ্যে যাই, রাস্তার পাশেই আশরাফ হোসেন বাদলের অফিস। আমি গাড়ি থেকে নেমে গালি-গালাজ করতে নিষেধ করি, আর যদি গালি-গালাজ করতে চায় তাহলে আমার সামনে করতে বলছি, বা অফিসে যেতে বলেছি। চাঁদা চাওয়া বিষয়ে জিজ্ঞেস করলে প্রশ্নের জবাবে তিনি বলেন, চাঁদা চাওয়ার কোন প্রশ্নই আসে না। আমি কেন চাঁদা চাইবো? এটা মিথ্যা কথা। আমার বিরুদ্ধে নানা ভাবে ষড়যন্ত্র করছে।

টঙ্গীবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব খান বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নিবো।