• ঢাকা
  • সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন

মুন্সীগ‌ঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবলীগ সভাপতির সংবাদ সম্মেলন


প্রকাশের সময় : অগাস্ট ২৩, ২০২৩, ৮:৪৩ অপরাহ্ন / ৯৯
মুন্সীগ‌ঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবলীগ সভাপতির সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, মুন্সিগঞ্জঃ মুন্সীগঞ্জে বেতকা ইউপি চেয়ারম্যান রোকনুজ্জামান শিকদার রিগ্যানের বিরুদ্ধে সশস্ত্র সন্ত্রাসী হামলা ও ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুরের প্রতিবাদে ও বিচারের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন বেতকা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ আশরাফ হোসেন বাদল।

বুধবার বেলা ১১ টার দিকে জেলার টঙ্গীবাড়ি উপজেলার ইউনিয়নের বেতকা চৌরাস্তা এলাকায় এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে ইউপি চেয়ারম্যান ও তার সন্ত্রাসী বাহিনী কর্তৃক যুবলীগ সভাপতি আশরাফ হোসেন বাদলের ব্যবসা প্রতিষ্ঠানে হামলার বিচার দাবি জানিয়ে বক্তব্য রাখেন,টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বেতকা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ শতকত আলী খান মুক্তার, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সম্পাদক কে এম আসাদুজ্জামান ইদ্রিস, বেতকা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ- সভাপতি মোঃ এজাজউল্লাহ দুলাল ও সাধারণ সম্পাদক আক্তার হোসেন, সমাজ সেবক শাখাওয়াত হোসের শেখ, প্রমুখ।

এ সময় ইউপি চেয়ারম্যান মোঃ রোকনুজ্জামান শিকদার রিগ্যানকে চাঁদাবাজ, সন্ত্রাসীদের গডফাদার ভূমিদস্যু ও বালুদস্যু আখ্যায়িত করে সংবাদ সম্মেলনে বক্তারা বলেন,ইউপি চেয়ারম্যান ও সাবেক টঙ্গীবাড়ি উপজেলা যুবদলের সদস্য সচিব রোকনুজ্জামান রিগ্যানের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থার মাধ্যমে তার সন্ত্রাসী কর্মকাণ্ড ও বিভিন্ন অবৈধ ব্যবসা বন্ধের দাবী জানান। এছাড়াও আওয়ামী লীগের নাম ভাঙিয়ে যেসব অপরাধমূলক কর্মকাণ্ড করে যাচ্ছেন তার বিরুদ্ধে জেলা উপজেলা ইউনিয়ন পর্যায়ের সকল আওয়ামী লীগ নেতাকর্মীদের ঐক্যজোট হয়ে প্রতিহত করার আহ্বান জানান।

উল্লেখ্য গত ১৮ই আগস্ট শুক্রবার চাঁদা না দেয়ায় ইউনিয়ন যুবলীগ সভাপতির ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও মারধরের করেন ইউপি চেয়ারম্যান ও সাবেক উপজেলা যু্বদলের সদস্য সচিব রোকনুজ্জামান রিগ্যান শিকদারের এ ঘটনায় দুইদিন পরে মামলা নেয় টঙ্গীবাড়ী থানা পুলিশ।