• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন

মাদারীপুর ডাসারে তৃতীয় শ্রেণীর স্কুল ছাত্রী ধর্ষনের ঘটনায় মামলা : ধর্ষক পলাতক


প্রকাশের সময় : জুলাই ১৭, ২০২৩, ২:৫৩ অপরাহ্ন / ৫০
মাদারীপুর ডাসারে তৃতীয় শ্রেণীর স্কুল ছাত্রী ধর্ষনের ঘটনায় মামলা : ধর্ষক পলাতক

এম রাসেল সরকারঃ মাদারীপুরের ডাসার উপজেলার কাজীবাকাই ইউনিয়নের তৃতীয় শ্রেণীর এক শিশু স্কুল ছাত্রী (১০) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্কুল ছাত্রী মা বাদি হয়ে রবিবার রাতে ডাসার থানায় ধর্ষক স্বপন বেপারী (১৮) কে আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের খবর পেয়েই ধর্ষক স্বপন বেপারী তার পরিবারের লোকজন নিয়ে পালাতক অবস্থায় রয়েছেন বলের সূত্রে জানা যায়।

পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা যায় যে, ডাসার উপজেলার কাজীবাকাই ইউনিয়নের পশ্চিম মাইজপাড়া গ্রামের শহিদুল বেপারীর ছেলে স্বপন বেপারী (১৮) একই গ্রামের তৃতীয় শ্রেনীর স্কুল ছাত্রী(১০) বাড়িতে একা পেয়ে লোভ দেখিয়ে রান্না ঘরে নিয়ে জোর করে গত ৩০ জুন বেলা আনুঃ ৩ ঘটিকায় লম্পট স্বপন বেপারী ধর্ষন করেন। ভয়ভীতি ও প্রাণ নাশের হুমকি দিয়ে ঘটনা কাউকে না জানানোর কথা বলে চলে যায় ধর্ষক স্বপন।

কিন্তু ঘটনার প্রায় ১৫ দিন পরে শিশুর পেটে প্রচুর ব্যাথা হলে, শিশুর মা ব্যাথার কারন জানতে চাইলে শিশুটি ওই দিনের ঘটনা তার মাকে বিস্তারিত বলেন। পরে শিশুটির মা তার স্বামীকে বিষয়টি জানান। ন্যায় বিচারের দাবিতে শিশুটির মা বাদি হয়ে ডাসার থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি ধর্ষন মামলা দায়ের করেন।

মামলা দায়ের এর পর থেকে ধর্ষক স্বপন তার পরিবারের লোকজন নিয়ে পালিয়ে রয়েছে। এদিকে পুলিশ ধর্ষক স্বপনকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছেন।

ভুক্তভোগী শিশুর মা জানান, ওই দিন আমার স্বামী ঢাকা ছিল, আর আমি কিছু দরকারী জিনিস আনতে দোকানে গিয়েছিলাম। একা বাসায় থাকার সুযোগে লম্পট স্বপন আমার মেয়েকে সর্বনাশ করে। এর আগেও আমার মেয়েকে বিভিন্ন ভয়ভীতি ও লোভ দেখিয়ে একাধিকবার ধর্ষন করে। আমি স্বপনের বিচার চাই।

ডাসার থানার এসআই ইব্রাহিম খলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় শিশুর মা বাদি হয়ে মামলা দায়ের করেছে। শিশুটিকে মেডিকেল পরিক্ষার জন্য মাদারীপুর সদর হাসপাতালে নেয়া হয়েছে। অভিযুক্ত স্বপন পলাতক রয়েছে, গ্রেফতারের চেষ্টা চলছে।