• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:০৬ অপরাহ্ন

ভারতে গোপন রুম থেকে ১৭ তরুণী উদ্ধার!


প্রকাশের সময় : ডিসেম্বর ১৫, ২০২১, ১:০৮ অপরাহ্ন / ১৫১
ভারতে গোপন রুম থেকে ১৭ তরুণী উদ্ধার!

আন্তর্জাতিক ডেস্ক : ড্যান্স বারের গোপন বেজমেন্টে লুকিয়ে রাখা হয়েছিল ১৭ তরুণীকে। সেখান থেকে তাদের উদ্ধার করেছে পুলিশ। ভারতের মুম্বাইয়ের আন্ধেরি এলাকায় ওই পানশালা অবস্থিত বলে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি সোমবার (১৩ ডিসেম্বর) এক প্রতিবেদনে জানিয়েছে। ওই প্রতিবেদনে বলা হয়েছে, ওই ড্যান্স বারের প্রবেশপথে স্থাপন করা একটি উন্নত ইলেকট্রনিক ব্যবস্থার মাধ্যমে কর্তৃপক্ষ আগেই পুলিশ আসার বিষয়টি টের পায়। তখন ওই তরুণীদের মেকআপ রুম-সংলগ্ন গোপন বেজমেন্টে লুকিয়ে রাখে।

পুলিশ জানিয়েছে, মেকআপ রুমে লাগানো বিশাল আয়না দেখে পুলিশ কর্মকর্তাদের সন্দেহ হয়। ওই আয়না ভাঙার পর পুলিশ এক সরু পথ দেখতে পায়। ওই পথ ধরে এগিয়ে গোপন বেজমেন্ট পৌঁছে যায় পুলিশ। বেজমেন্টের ভেতর থেকে ১৭ তরুণীকে উদ্ধার করে পুলিশ। গোপন বেজমেন্টে এসি ও বিছানার মতো সব সুবিধা ছিল বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তারা।

ওই বারে তরুণীদের গ্রাহকদের সামনে নাচানো হতো বলে পুলিশের কাছে খবর ছিল। কিন্ত পুলিশ অভিযান চালিয়ে ড্যান্স বারের বাথরুম, স্টোররুম এবং কিচেনে কোনো তরুণীর হদিস না পেয়ে কিছুটা বিভ্রান্ত হয়ে যায়। তখন আয়না দেখে সন্দেহ হলে পুলিশ আয়না ভেঙে তাদের উদ্ধার করে। ওই ড্যান্স বারের ম্যানেজার, ক্যাশিয়ারসহ ও কর্মচারীদের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।