• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকের শারীরিক সুস্থতার জন্য বঙ্গবন্ধু পরিষদ যুক্তরাষ্ট্রের বিশেষ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত


প্রকাশের সময় : জানুয়ারী ৩১, ২০২২, ৬:৫৩ অপরাহ্ন / ৪৫৭
বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকের শারীরিক সুস্থতার জন্য বঙ্গবন্ধু পরিষদ যুক্তরাষ্ট্রের বিশেষ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধিঃ বঙ্গবন্ধু পরিষদের সভাপতি এবং সাধারন সম্পাদকের করোনার অমিক্রণ ভেরিয়েন্টের থেকে মুক্তির জন্য বঙ্গবন্ধু পরিষদ যুক্তরাষ্ট্রের বিশেষ দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত।

৩০ শে জানুয়ারী রবিবার ওয়ারেনের আল ইহসান ইসলামিক সেন্টারে সন্ধ্যা ৬ ঘটিকায় এক বিশেষ দোয়ার আয়োজন করে বঙ্গবন্ধু পরিষদ যুক্তরাষ্ট্র। এ সময় বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. এস এ মালেক এবং সাধারন সম্পাদক প্রফেসর ড. এ বি এম ফারুকের আশু শারীরিক সুস্থতা কভিড-১৯ সংক্রমণ থেকে রোগ মুক্তির লক্ষে বিশেষ দোয়া এবং প্রেয়ার সম্পন্ন করেছে। এ সময় বঙ্গবন্ধু পরিষদ যুক্তরাষ্ট্রের সভাপতি সভাপতি ডক্টর এমডি রাব্বী আলম, যুগ্ম সাধারন সম্পাদক মিনহাজ রাসেল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মাহাবুব রাব্বী খান, পলিটিক্যাল সেক্রেটারী মোহাম্মদ মুকিত, সহ রাজনৈতিক সম্পাদক তাওহিদ নেওয়াজ, কার্যকরী সদস্য মোহাম্মদ মুহিব উদ্দীন জেমস, বীর মুক্তিযাদ্ধা কদর মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন। বিশেষ দোয়া পরিচালনা করেন আল ইহসান ইসলামিক সেন্টার অব ওয়ারেনের ঈমাম হাফিজ মওলানা ফখরুল ইসলাম।

ডা. এস এম এ মালেক এবং ড. প্রফেসর এ বি এম ফারুকের আশুরোগ মুক্তি চেয়ে দোয়া করা হয়। উল্লেখ্য ডা. এস এ মালেক এবার ২য় বারের মত করোনায় আক্রান্ত হয়েছেন এবং প্রফেসর এ বি এম ফারুখ গত ২৫ শে জানুয়ারী করোনায় আক্রান্ত হয়েছেন। সভাপতি, সাধারন সম্পাদক সহ অন্যন্য সকলে যারা কভিড-১৯ রোগাক্রান্ত হয়েছেন সকলের আশু করোনা ভাইরাস সংক্রমণ থেকে মুক্তি জন্য কামনা করে দোয়া করানো হয় ।

পরবর্তীতে যুক্তরাষ্ট্র সময় রাত ৯:১০ মিনিট এবং বাংলাদেশ সময় সকাল ৮:১০ মিটিটে জুম ভার্চুয়াল মিটিং এর মাধ্যমে যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ড.এমডি রাব্বী আলমের সভাপতিত্বে যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্য হইতে বঙ্গবন্ধু পরিষদ যুক্তরাষ্ট্রের নেতৃবৃন্দ সংযুক্ত হয়ে আলোচনা এবং বক্তব্য রাখেন। জুম মিটিং এ সংযুক্ত হন যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের আইন বিষয়ক সম্পাদক ওয়াশিংটন ডিসি হতে এডভোকেট কাজী ওহেদুজ্জামান স্বপন, ভারজিনিয়া থেকে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইন্জিনিয়ার মাসুদ এহসান, নিউজার্সী হতে প্রচার সম্পাদক মো: শাহীন, পেন্সিলভ্ণিয়া থেকে রাজ্য বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মো: আব্দুল হাই মিয়া, বাংলাদেশ হতে আন্তর্জাতিক বিষয়ক সহ সম্পাদক এমডি আল মাসুম খান, মিশিগান হতে কার্যকরী সদস্য মুহিব আহমেদ জেমস, বাংলাদেশ হতে বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের আহ্ববায়ক ইন্জিনিয়ার এম ডি আশরাফুল আলম প্রমুখ ।

জুমের বক্তব্য শেষে পবিত্র কোরআন থেকে তেলায়াত এবং দোয়া পরিচালনা করেন পরিষদের সভাপতি ডক্টর এমডি রাব্বী আলম। ডা. এস এ মালেক এবং প্রফেসর এ বি এম ফারুকের আরোগ্যের জন্য বিশেষ করে বাংলাদেশের
প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু এবং বাংলাদেশের উন্নায়নে ধারা অব্যহত রাখতে এবং বাংলাদেশের সকল জনগনের সুসাস্থ্য কামনা করে দোয়ার পরিসমাপ্তি করেন।