• ঢাকা
  • সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন

ঢাকার সাভার ও ধামরাইয়ে পৃথক ঘটনায় ৬জনকে কুপিয়ে জখম


প্রকাশের সময় : অগাস্ট ২৭, ২০২৩, ২:৩২ অপরাহ্ন / ৭৪
ঢাকার সাভার ও ধামরাইয়ে পৃথক ঘটনায় ৬জনকে কুপিয়ে জখম

মো.মাইনুল ইসলাম, সাভার, ঢাকাঃ পৃথক ঘটনায় সাভারের আশুলিয়া ও ঢাকার ধামরাইয়ে ছয় জনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এলাকাবাসী জানায়, ২৭ শে আগস্ট রবিবার গভীর রাতে আশুলিয়ার মোল্ল্যা মার্কেট তেঁতুলতলা এলাকায় ডিস ব্যবসা দখলে নেওয়ার জন্য ডিস ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেন ময়না মোল্ল্যাকে (৪০) কুপিয়ে জখম করে মানিকগঞ্জ পাড়ার সন্ত্রাসী কামরুল,রতন,শাওন ও রাকিব। এসময় আহতের স্ত্রী নিপা বাধা দিলে সন্ত্রাসীরা তাকেও পিটিয়ে জখম করে সঙ্গে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন লুটপাট করে পালিয়ে যায়। পরে আহত ডিস ব্যবসায়ীকে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসার জন্য এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করা হয়। অপরদিকে ঢাকার ধামরাইয়ের রোয়াইল ইউনিয়নের চর বড়দাইল এলাকায় ভোর রাতে এক কৃষকের এক বিঘা জমির পেঁপে গাছ কেটে ফেলেন শহিদ মোল্ল্যা,আরজু, রাকিব, রাহিম, জলিল, লিসা, মজলিস, মোয়াজ্জেম হাসান সেলিম নামের একদল সন্ত্রাসী।

এ সময় খবর পেয়ে পেঁপে বাগানের মালিক আব্দুল মজিদ, আব্দুল আজিদ, সিয়াম বাধা দিলে সন্ত্রাসীরা প্রকাশ্যে ধারালো অস্ত্র দিয়ে তিন জনকে কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় আহতদের পরিবারের অন্য সদস্যরা বাধা দিলে সন্ত্রাসীরা সাজ্জাদ নামের এক যুবককেও পিটিয়ে জখম করে। পরে পরিবারের সদস্যরা আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে চার জনের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসকরা।

পুলিশ বলছে,তদন্ত করে দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এঘটনায় আশুলিয়া ও ধামরাই থানায় দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।