• ঢাকা
  • সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন

ঢাকার সাভারের আমিনবাজারে মাদক ব্যবসায়ী গ্রেফতার


প্রকাশের সময় : সেপ্টেম্বর ২, ২০২৩, ১২:০৬ অপরাহ্ন / ৯৪
ঢাকার সাভারের আমিনবাজারে মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো.মাইনুল ইসলাম, সাভার, ঢাকাঃ সাভারের আমিন বাজারে অভিযান চালিয়ে ইয়াবা ও ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের নিকট থেকে ৬৯ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। শুক্রবার সকালে এ তথ্য নিশ্চিত করেন সাভার মডেল থানাধীন আমিনবাজার পুলিশ ক্যাম্প এর ইনচার্জ এসআই হারুন অর রশিদ। এর আগে বৃহস্পতিবার রাত সোয়া ৯টার দিকে সাভারের আমিনবাজার হিজলা এলাকার সোনালী হোটেলের সামন থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো, আমিন বাজার বড়দেশী পশ্চিমপাড়া এলাকার মৃত আলমাস এর ছেলে আতাই ওরফে কানা রাব্বী (৩০) ও ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানার হাপানিয়া এলাকার ওমর আলীর ছেলে আশরাফুল আলম (২৮)। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পল্লব, (২৮), বাবু শেখ (৩৫), এবং শান্ত (২৫) নামের আরও তিনজন মাদক কারবারি পালিয়ে যায়।

পুলিশ জানায়, গতকাল রাতে সাভারের আমিনবাজার এলাকায় ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, আমিনবাজারের হিজলা এলাকায় কতিপয় মাদক কারবারিরা মাদক দ্রব্য ইয়াবা-ফেনসিডিল ক্রয়-বিক্রয় করছে। পরে অভিযান চালিয়ে ইয়াবা ও ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৬৯পিস ইয়াবা ট্যাবলেট ও ৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এ বিষয়ে সাভার মডেল থানাধীন আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ হারুন অর রশিদ বলেন, আটককৃত মাদক কারবারিদের বিরুদ্ধে সাভার মডেল থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ সকালে তাদেরকে আদালতে পাঠানো হবে। সেই সাথে পলাতক আসামীদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। আটককৃত মাদক কারবারিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকের একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানান।