• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন

গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষে বৃদ্ধ নিহত


প্রকাশের সময় : জুলাই ১৭, ২০২৩, ১০:০৭ পূর্বাহ্ন / ৯৩
গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষে বৃদ্ধ নিহত

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের কাশিয়ানীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আব্দুল মান্নান শেখ (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ১০জন। এসময় বেশকিছু বাড়ি ঘরে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে। সোমবার সকালে কাশিয়ানী উপজেলার খয়েরহাট গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: ফিরোজ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত আব্দুল মান্নান শেখ কাশিয়ানী উপজেলার খয়েরহাট গ্রামের মৃত নেছার উদ্দিন শেখের ছেলে।

ওসি মো: ফিরোজ আলম জানান, কাশিয়ানী উপজেলা সদরের খায়েরহাট গ্রামের দুই চাচাতো ভাই আব্দুল মান্নান শেখ ও হেমায়েত শেখের মধ্যে এলাকার আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল।

রবিবার বিকালে খায়েরহাট ব্রীজের কাছে মান্নান গ্রুপের রঞ্জু শেখ ও হেমায়েত গ্রুপের রাসেল শেখের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটে। এ সময় উভয়ই দেখে নেয়ার হুমকি দেয়।

এরই জেরে সোমবার সকালে দুই পক্ষের লোকজন লাঠি সোটা ও দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষ চলাকাল প্রতিপক্ষের লোকজন আব্দুল মান্নান শেখকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করে। পরে তাকে কাশিয়ানী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এ সংঘর্ষে উভয় পক্ষের আরো ১০জন আহত হন এবং বেশ কয়েকটি বাড়ী ঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করা হয়। মারাত্মক আহত একজনকে কাশিয়ানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীরা গ্রেপ্তার এড়াতে অন্যত্র চিকিৎসা নিচ্ছেন।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানায় ওসি।