• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন

গোপালগঞ্জের মুকসুদপুরের দিগনগর ইউপি চেয়ারম্যান হাজী মোহাম্মদ আলীর বিরুদ্ধে সরকারি জায়গায় দোকান ঘর নির্মাণের অভিযোগ


প্রকাশের সময় : মে ৭, ২০২৩, ৮:০৯ অপরাহ্ন / ১২৮
গোপালগঞ্জের মুকসুদপুরের দিগনগর ইউপি চেয়ারম্যান হাজী মোহাম্মদ আলীর বিরুদ্ধে সরকারি জায়গায় দোকান ঘর নির্মাণের অভিযোগ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার দিগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোহাম্মদ আলীর বিরুদ্ধে দিগনগর বাসস্ট্যান্ড সংলগ্ন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের সরকারি জায়গায় ক্ষমতার অপব্যবহার করে অবৈধভাবে দোকান ঘর নির্মাণের অভিযোগ পাওয়া গেছে।

সরেজমিন গিয়ে জানা যায়, দিগনগর বাসস্ট্যান্ড সংলগ্ন শুকুর আলী চোকদারের জায়গা কোন এক সময় সিএন্ডবি -তে চলে যায়। সময়ের বিবর্তনে উক্ত জায়গা দীর্ঘদিন ধরে অটো গাড়ির অস্থায়ী স্ট্যান্ড হিসেবে ব্যবহার হয়ে আসছিলো। পরে দিগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোহাম্মদ আলী উক্ত জায়গায় ইট-বালু নামানোর অজুহাতে রাতের আঁধারে অবৈধভাবে দোকান ঘর নির্মাণ করেন।

স্থানীয় অটোচালকেরা এঘটনার প্রতিবাদ করলে চেয়ারম্যান হাজী মোহাম্মদ আলী ও তার সহযোগীরা তাদেরকে অকথ্য ভাষায় গালাগাল করে এবং হুমকি-ধমকি প্রদান করে বলে অভিযোগপত্রে উল্লেখ করেন তারা।

পরে স্থানীয় অটো চালক জামাল শেখ, সিদ্দিক শেখ, ওমর ফারুক, লিটন শেখ, আলী মোড়ল, লিমন শেখ, ইমন, নাদিম, আল- আমিন, বায়েজিদ শেখ, বুলবুল শেখ সহ সকলে উক্ত সরকারি জায়গায় অবৈধভাবে দোকান ঘর নির্মাণ বন্ধের দাবিতে চলতি বছরের গত ২২ ফেব্রুয়ারিতে মুকসুদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট একটি লিখিত অভিযোগ দেন।

একজন জনপ্রতিনিধি হিসেবে সরকারি জায়গা দখলে অন্যদের বাঁধা না দিয়ে আপনি নিজেই ক্ষমতার অপব্যবহার করে সরকারি জায়গায় অবৈধভাবে কেন দোকান ঘর নির্মাণ করলেন?? এবিষয়ে জানতে চাইলে অভিযুক্ত চেয়ারম্যান হাজী মোহাম্মদ আলী বলেন, ওই এলাকায় সকলেই কমবেশি ঘর নির্মাণ করেছে। তাই আমিও দোকান ঘর নির্মাণ করেছি।

এ বিষয়ে মুকসুদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম ইমাম রাজী টুলু বলেন, আমি কোন অভিযোগ পাইনি।