• ঢাকা
  • সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন

আনন্দভ্রমণ নয় ব্যাক্তিগত কাজে কক্সবাজারে যুবলীগ নেতা নাহান


প্রকাশের সময় : অগাস্ট ৩, ২০২৩, ১২:২৬ পূর্বাহ্ন / ১৬৯
আনন্দভ্রমণ নয় ব্যাক্তিগত কাজে কক্সবাজারে যুবলীগ নেতা নাহান

নিজস্ব প্রতিবেদকঃ শোকের মাস আগস্টে দলীয় কর্মসূচীতে অংশগ্রহণ না করে নেতা-কর্মীদের নিয়ে কক্সবাজারে আনন্দ ভ্রমণে যাওয়ার ঘটনায় দলীয় নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক ক্ষোভ ও অশোন্তষের দেখা মিলেছে বলে কয়েকটি অনলাইন পত্রিকায় সংবাদ প্রকাশ হয়েছে যা দলের কাছে হেয় প্রতিপন্ন করার জন্যই এমন মিথ্যা প্রচারণা করা হচ্ছে বলে দাবি করেছেন রাজশাহী মহানগর যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাহিদ আক্তার নাহান। আজ বুধবার সাংবাদিকদের দেয়া এক সাক্ষাৎকারে এমন কথা বলেন তিনি। তিনি বলেন, তিনি এবার নগর যুবলীগের কমিটিতে সাধারণ সম্পাদক পদে কেন্দ্রে জমা দিয়েছেন সিভি। এ কারনেই দলের কাছে হেয় প্রতিপন্ন করার জন্যই এমন মিথ্যা প্রচারণা করা হচ্ছে বলে দাবি করেছেন যুবলীগের সাবেক এই নেতা।

যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাহিদ আক্তার নাহান বলেন, ক্ষমতাসীনদের জন্য আগস্ট মাস শোকের মাস। এ মাসেই আওয়ামীলীগের ওপর বড় বড় দুইটি আঘাত এসেছে। ঘটনা যে কারণেই ঘটে থাকুক না কেন ৭৫’র ১৫ আগস্টের ঘটনা আওয়ামীলীগ ও তার সহযোগী অঙ্গ সংগঠনের জন্য হৃদয় বিদারক। এরপর ২০০৪ সালের ২১ আগস্টের ঘটনাও মর্মান্তিক। আর এ মাসে আমি নয়! দলের কোন ত্যাগী নেতা কর্মীরা এমন আনন্দ ভ্রমণ বা কোন আনন্দ উল্লাস করবে না।

তিনি আরো বলেন, আমি ব্যাক্তিগত কাজে দলীয় কোন নেতা কর্মী নয় কাছের দুই একজনকে সাথে নিয়ে গত ৩০জুলাই রাতে রাজশাহী থেকে কক্সবাজারে রওনা হয়। এ সময় আমার কাছের ছোটভাই ও তাদের বন্ধু সার্কেল আরেকটি মাইক্রোযোগে কক্সবাজারে ভ্রমনের উদ্দেশ্যে রওনা হওয়ার সময় আমার সাথে দেখা হয়েছিলো। এবং তাদের অনুরোধে আমার কাজ সেড়ে সমুদ্রে গোসল করতে গিয়েছিলাম। এ সময় তাদের বা আমার সাথে কোন দলীয় নেতা কর্মী ছিলেন না।

সংবাদে উল্লেখ করেছেন দলীয় কর্মসূচীতে অংশগ্রহণ না করে নেতা-কর্মীদের নিয়ে কক্সবাজারে আনন্দ ভ্রমণে যাওয়ার কথা কিন্তু আমার ছাড়া কারো কোন দলীয় পরিচয় সেখানে তিনি উল্লেখ করেননি। এখানেই বোঝা যায় আমাকে দলের কাছে হেয় প্রতিপন্ন করার জন্যই এমন মিথ্যা প্রচারণা করছেন একটি মহল।

সর্বশেষে নাহিদ আক্তার নাহান বলেন, যে সকল সাংবাদিকরা না জেনে আমাকে দলের কাছে হেয় প্রতিপন্ন করার জন্য এমন মিথ্যা প্রচারণা করেছেন তারা নিজ দায়িত্বে এমন সংবাদের প্রতিবাদ জানাবেন। এমন না হলে আমার নামে এমন মিথ্যা সংবাদ প্রচার করার জন্য আদালতের দ্বারস্থ হবো বলে জানান তিনি।